Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:১৫
সাভারে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু
সাভার প্রতিনিধি:
সাভারে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

সাভারের আমিনবাজারে বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সোয়া ৮টায় আমিনবাজার এলাকায় আলী সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতরা হলেন: ময়মনসিংহ এলাকার সাইদুল (২৬), নওগার গেলু (২৭) ও গাইবান্ধা এলাকার শাহ আলম (২৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল সোয়া আটটার দিকে সাভারের আমিনবাজার এলাকায় আলি সুপার মার্কেটে ৩য় তলায় মামুনুর রশিদের মালিকানাধীন রশিদ ডেন্টাল ক্লিনিকের ডিজিটাল ব্যানারের লাইটিংয়ের কাজ করছিলেন ৮ জন শ্রমিক। কাজ করার সময় ওই ভবনের পাশ দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে পড়ে তিন শ্রমিকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।  

এদিকে, পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার সৈয়দ ওয়াহিদুর ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, "পল্লী বিদ্যুৎ-কে কোন রকম লিখিত বা মৌখিকভাবে না জানিয়ে তারা সাইনবোর্ড লাগানোর কাজ করছে এবং আমিনবাজারে বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিক নিহত হয়েছেন। এই অনাকাঙ্ক্ষিত ঘটনার পর পল্লী বিদ্যুতের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বাংলাদেশ প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

 

বিডি-প্রতিদিন/ ২৭ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow