Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৫৪
বরিশালে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সংবাদ সম্মেলন
রাহাত খান, বরিশাল:
বরিশালে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সংবাদ সম্মেলন

এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বার্ষিক ৫ ভাগ প্রবৃদ্ধি প্রদান, নন এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের এমপিও ভুক্তকরণের দাবি জানিয়ে বরিশালে সংবাদ সম্মেলন করেছে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্ট। সংগঠনের বিভাগীয় শাখার উদ্যোগে আজ সকাল ১১টায় নগরীর ফজলুল হক এভিনিউতে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের বিভাগীয় আহবায়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল। তিনি বলেন, দেশের ৯৫ ভাগ শিক্ষা পরিচালনা করছে বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক-কর্মচারীরা। অথচ বেসরকারি শিক্ষক-কর্মচারীরা আজও অবহেলিত, বঞ্চিত ও মর্যাদাহীন। বেসরকারি শিক্ষকরা বৈষম্য থেকে মুক্তি চায়।  

সংবাদ সম্মেলনে তিনি সরকারি-বেসরকারি শিক্ষক-কর্মচারীদের দাবি না মানলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন। চলমান আন্দোলনের অংশ হিসেবে আগামী ৩০ সেপ্টেম্বর সকাল ১০ টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেয়া হয়।  

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক নেতা মো. মজিবুর রহমান, অধ্যাপক হানিফ হোসেন তালুকদার, রেজাউল করিম, অধ্যাপক শিবানী চৌধুরী, অধ্যাপক রাশেদুল হাসান মিরাজ, আবুল হোসেন ও শহিদুল ইসলাম প্রমুখ।  

বিডি-প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow