Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:১৭
পঞ্চগড়ের মকবুলার রহমান সরকারি কলেজের রাস্তাটি চলাচলের অযোগ্য
সরকার হায়দার, পঞ্চগড়:
পঞ্চগড়ের মকবুলার রহমান সরকারি কলেজের রাস্তাটি চলাচলের অযোগ্য

এম. আর. কলেজ রোড খ্যাত পঞ্চগড়ের মকবুলার রহমান সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের রাস্তাটি চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। রাস্তাটিতে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। পাশ দিয়ে চলে যাওয়া ড্রেনের পঁচা গন্ধ আর দুর্ঘটনার সম্ভাবনা নিয়েই এই রাস্তায় চলাফেরা করছে কলেজের শিক্ষার্থীসহ এলাকার মানুষজন।  

পৌরসভার পক্ষ থেকে গুরত্বপূর্ণ এই রাস্তাটি ও ড্রেন নির্মাণের কার্যক্রম হাতে নেয়া হলেও ঠিকাদারদের সদিচ্ছার অভাবে কাজ শুরু হচ্ছে না। এ নিয়ে এলাকাবাসী এবং শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। কলেজের ইংরেজি বিভাগের এক শিক্ষার্থী জানান, প্রতিদিন এই রাস্তা দিয়ে চলাচল করতে হয়। পাশের খোলা ড্রেনে যে কোন সময় দুর্ঘটনা ঘটতে পারে।  

কলেজের উপাধ্যক্ষ্য দেলোয়ার হোসেন জানান, চলাচলের জন্য রাস্তাটি অযোগ্য হয়ে পড়েছে। প্রতিদিন প্রায় ৫ হাজার শিক্ষার্থী অমানবিক দুর্ভোগের মধ্য দিয়ে এই রাস্তা দিয়ে চলাফেরা করে। পৌরসভা অনেক দিন থেকে আশ্বাস দিলেও কাজ হচ্ছে না। ’
 
পৌর মেয়র তৌহিদুল ইসলাম বলেন, অত্যন্ত জনগুরুত্বপুর্ণ এই রাস্তাটি দ্রুত সংস্কারের জন্য ঠিকাদারি প্রতিষ্ঠানগুলোকে বারবার তাগাদা দেওয়া হচ্ছে। তারা খুব শিঘ্রই এ রাস্তার কাজে হাত দেবেন বলে জানিয়েছেন।  

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow