শিরোনাম
২৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:১১

হবিগঞ্জে কনস্টেবল পদে প্রক্সি দিতে গিয়ে আটক ১

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে কনস্টেবল পদে প্রক্সি দিতে গিয়ে আটক ১

৩০ হাজার টাকার চুক্তিতে হবিগঞ্জে পুলিশের কনস্টেবল পদে লিখিত পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে ঢাকার তিতুমির কলেজের ছাত্র রুবেল সরকার। সে ওই কলেজের অর্থনীতি বিভাগের ২য় বর্ষের ছাত্র। রুবেল সরকার কুমিল্লার ব্রাক্ষণপাড়া উপজেলার সিদলাই গ্রামের আব্দুস সালামের পুত্র।

হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ পুলিশ লাইনে কনস্টেবল পদে লিখিত পরীক্ষার জন্য প্রবেশের সময় ডিবি পুলিশের এসআই ইকবাল বাহার সবার প্রবেশ পত্র ও ছবি পরীক্ষা করেন। এ সময় রুবেল সরকারকে তার নাম জিজ্ঞেস করলে সে একটু ইতস্থত করে নাম বললে তার সন্দেহ হয়। 

পরে পরীক্ষা করে দেখা যায় রুবেল সরকার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রানীকুট গ্রামের আব্দুল মালেক এর পুত্র মাহিন আহমেদ এর ছবি বদল করে পরীক্ষা দিতে আসে। পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে আটক করে জিজ্ঞাসবাদ করলে সে জানায় কুমিল্লার বুড়িচং এলাকার আনোয়ার নামে এক ব্যক্তি তাকে ৩০ হাজার টাকার চুক্তিতে হবিগঞ্জে পরীক্ষা দেওয়ার জন্য নিয়ে আসে।

হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, রুবেল সরকারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি এর পিছনে যে চক্রটি রয়েছে তাও খুজে বের করার চেষ্টা করা হবে।

 

বিডি প্রতিদিন/২৭ সেপ্টেম্বর ২০১৬/হিমেল

সর্বশেষ খবর