Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫২
মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৩৬
নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৩৬

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও কমপক্ষে ৩৬ জন আহত হয়েছেন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন: নাটোর জেলার বনপাড়ার মো. মোস্তফা মিয়া (৪০) ও মির্জাপুর উপজেলার মীর দেওহাটা গ্রামের বদর উদ্দিন (৬৫)।   

প্রথম দুর্ঘটনা ঘটে বুধবার সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দুল্যা মুনসুর নামক স্থানে। অপর দুর্ঘটনাটি ঘটে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কদিম দেওহাটা নামক স্থানে।  

দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে  প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। সকাল ৯টার দিকে রেকার দিয়ে যানবাহন রাস্তার উপর থেকে সরিয়ে নিলে যানবাহন চলাচল শুরু করে।

মির্জাপুর থানার ওসি মো. মাঈন উদ্দিন জানান, সকাল পৌনে ৭টার দিকে ঢাকাগামী একটি বাস মহাসড়কের দুল্যা মুনসুর নামক স্থানে সামনে থাকা একটি ট্রাককে অতিক্রম করছিল। এসময় বিপরীতমুখী একটি কাভার্ড ভ্যানের সাথে বাসটির সংঘর্ষ হয়। ওই সময় বাসের পেছনে অপর একটি বাস ও কাভার্ডভ্যানের পেছনে অপর একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে চারটি গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই কাভার্ড ভ্যানের চালকের মৃত্যু হয়।

খবর পেয়ে মির্জাপুর ও গোড়াই হাইওয়ে থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যান। সেখানে তারা আহতদের উদ্ধার চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান।

অপরদিকে সাগরদীঘি থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহি বাস সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল সড়কের উপজেলার কদিম দেওহাটা নামকস্থানে বদর উদ্দিন নামে এক সাইকেল আরোহীকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যান। বাসটিকে আটক করেছে পুলিশ।  

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক বাবলু শেখ জানান, লাশ পুলিশের কাছে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।  


বিডি-প্রতিদিন/ ২৮ সেপ্টেম্বর, ২০১৬/ অাফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow