Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৩১
চট্টগ্রামে স্বামীর রাখা অস্ত্রসহ স্ত্রী গ্রেপ্তার
সাইদুল ইসলাম, চট্টগ্রাম
চট্টগ্রামে স্বামীর রাখা অস্ত্রসহ স্ত্রী গ্রেপ্তার


 
 

চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকায় সিআইডির অভিযানে স্বামীর রেখে যাওয়া অস্ত্রসহ স্ত্রী রোখসানাকে (২৪) গ্রেপ্তার করেছে। গত মঙ্গলবার রাতে নগরীর বাকলিয়া থানার পূর্ব বাকলিয়া আশরাফিয়া হাউজিং সোসাইটির বাসা থেকে অস্ত্র উদ্ধারের পর  রোখসানাকে গ্রেপ্তার করে সিআইডি।

তবে বিয়ের আগে স্বামী নাছির ব্যবসায়ী বললেও পরে জানতে পারে সে মোটর সাইকেল চোর। এ সময় বাসা থেকে উদ্ধার করা হয় মার্কিন যুক্তরাষ্ট্রের তৈরি একটি ৭ দশমিক ৬৫ বোরের পিস্তল ও সাত রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি কিরিচ ও চারটি ছোরা, একটি কাটার, হাতুড়ি ও তিনটি রেঞ্জ এবং একটি সিসিটিভি কন্ট্রোলার। তবে নাছিরকে পাওয়া যায়নি।

সিআইডির চট্টগ্রাম জোনের এস আই জাহাঙ্গীর আনাম বলেন, '১৯ আগস্ট খুলশী আবাসিক এলাকার নাহার বিল্ডিংয়ের সামনে থেকে দুটি মোটর সাইকেল চুরি হয়। এর মধ্যে একটি মোটর সাইকেল সিআইডির কনস্টেবল আজিজুল ইসলামের, আরেকটি পল্লীবিদ্যুৎ অফিসের কর্মকর্তা পলাশের। এই ঘটনায় খুলশি থানায় দায়ের হওয়া পৃথক দুটি মামলা তদন্ত শুরু করে সিআইডি'।
 
এতে  নাহার বিল্ডিংয়ের সিসিটিভিতে সংরক্ষিত ফুটেজ পর্যালোচনা করে সিআইডি দেখতে পায়, নাছির নিজেই তালা কেটে মোটর সাইকেল চুরি করেছে।  তিনি বলেন, 'নাছিরকে গ্রেপ্তাওে অভিযান চালানো হলেও তাকে পাওয়া যায়নি। বাসা থেকে চুরির কাছে ব্যবহারের জন্য রাখা অস্ত্র উদ্ধার করা হয়'।

নাছিরের বাড়ি আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এবং স্ত্রী রোখসানার বাড়ি নগরীর হালিশহর এলাকায় বলে জানা যায়। তারা তিন সন্তানের জনক। তবে রোখসানার বিরুদ্ধে বাকলিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে।
 

বিডি-প্রতিদিন/২৮ সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow