Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৫৯
মানব কল্যান পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
এম এ শাহীন, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
মানব কল্যান পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

সিদ্ধিরগঞ্জের পাঠানটুলিস্থ সামাজিক সংগঠন মানব কল্যান পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূইয়ার বিরুদ্ধে সমাজ   বিরোধী কর্মকান্ডেরসাথে জড়িত থাকার অভিযোগ এনে সংগঠনের ভাইস-চেয়ারম্যানসহ ৩ সদস্যপদত্যাগ করেছেন। গতকাল   বুধবার   দুপুরে   সিদ্ধিরগঞ্জের   গোদনাইলচৌধুরীবাড়িস্থ একটি চাইনিজ রেষ্টুরেন্টে এক সংবাদ সম্মেলন পদত্যাগরে ব্যাপারটি তারা জানিয়ে দেন।

পদত্যাগকারীরা হল মানব কল্যান পরিষদের ভাইসচেয়্যারম্যান জাহাঙ্গীর হোসেন স্বাধীন, যুগ্ন-মহাসচিব ইকবাল আহম্মেদরিপন ও সদস্য মিয়া মোঃ আব্দুল্লাহ মুজিব। পদত্যাগ লিপিতে তারা উল্লেখ্যকরেন, সংগঠনটির প্রতিষ্ঠালগ্ন থেকেই আমরা মানব কল্যাণ   পরিষদের সকলকর্মকান্ডের সাথে জড়িত ছিলাম। এমতবস্থায় সংগঠনের চেয়্যারম্যান এমএমান্নান ভূঁইয়া সমাজ বিরোধী অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকায় আমরা প্রতিবাদ করলে সে কোন কর্ণপাত করেন নাই। সংগঠনের চেয়্যারম্যান এম এ মান্নান ভূঁইয়া মানবকল্যান পরিষদের নাম ব্যবহার করে বিভিন্ন সামাজিকসুবিধা গ্রহণ করে চলছে। সে সমাজের বিভিন্ন নিরিহ লোকদের মামলা হামলারভয় দেখিয়ে আর্থিক ভাবে লাভবান হচ্ছে। মানব কল্যানের নামে সংগঠনের নামব্যবহার করে সে নিজের কল্যাণে ব্যস্ত। যাহা সংগঠনের নিয়ম নীতির পরিপন্থি। তাই আমরা মানব কল্যাণ পরিষদ থেকে পদত্যাগ করছি।  

যার অনুলিপি জেলা সমাজসেবা অধিদপ্তর  ও উপজেলা  সমাজ সেবা  কর্মকর্তার  কাছে  দেওয়া  হয়েছে। এ ব্যপারের মানব কল্যান সংগঠনের চেয়্যারম্যান এম এ মান্নান ভূঁইয়ার বলেন,পদত্যাগ করতে হলে একটি নিয়মে করতে হয়। একটি গোষ্ঠি সংগঠনের সদস্যদেরভয় দেখিয়ে জোর করে পদত্যাগ করিয়েছে বলে আমি মনে করি।

 

বিডি-প্রতিদিন/২৮ সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow