Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪০
মানিকগঞ্জে দুর্বৃত্তের হাতে গৃহবধু খুন
মোঃ কাবুল উদ্দিন খান ,মানিকগঞ্জ
মানিকগঞ্জে দুর্বৃত্তের হাতে গৃহবধু খুন

আজ বুধবার মানিকগঞ্জ শহরের দাশড়া এলাকায় দুর্বৃত্তের হাতে খুন হয়েছে কলেজ ছাত্রী সুপ্রিয়া সাহা (২০) নামের এক গৃহবধূ। আজ সকালে শহরের পূর্বদাশড়া এলাকার ভাড়া বাসা “একান্তিকা”থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এছাড়া  পুলিশ সুপ্রিয়ার স্বামী, শ্বশুর-শ্বাশুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

জানা যায়, সকালে পরিবারের লোকজন প্রিয়াকে তার রুমে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এ ঘটনায় খুনির ফাঁসির দাবিতে দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে তার সহপাঠি সহ কলেজের বাংলাবিভাগের শিক্ষক-কর্মচারীরা।

নিহতের স্বজন ও পুলিশ জানায় তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। বারান্দার গ্রিলের পকেট দরজার কব্জা  ভাঙ্গা দেখতে পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে তাকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। রাতে প্রিয়ার শ্বশুর-শ্বাশুড়ী পাশের ঘরে থাকলেও ঘটনার সময় তারা কিছুই টের পায়নি। এ সময় স্বামী দিপাঞ্জন সরকার পড়ালেখার জন্য ঢাকায় অবস্থান করছিল । মানিকগঞ্জ সরকারীদেবেন্দ্র কলেজের বাংলা সম্মান ২য় বর্ষের ছাত্রী সুপ্রিয়া সাহার সাথে একই এলাকার দীপাঞ্জন সরকারের সাথে প্রেমের সম্পর্কের পর গত ৭ আগষ্টতাদের বিয়ে হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান জানান, 'নিহত প্রিয়াকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে   বলে ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের পর খুনের সঠিক কারন জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের   স্বামী দিপাঞ্জন সরকার, শ্বশুর দিলীপ সরকার ও শ্বাশুরী গিতারানী সরকার কে  আটক করা হয়েছে

বিডি-প্রতিদিন/২৮ সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow