Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:৫২
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১২:০০
স্বামীর ছুরিকাঘাত, মাতৃগর্ভে শিশুর মৃত্যু
অনলাইন ডেস্ক
স্বামীর ছুরিকাঘাত, মাতৃগর্ভে শিশুর মৃত্যু

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় স্বামীর ছুরিকাঘাতে এক নারীর গর্ভের সন্তানের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে মৃত অবস্থায় প্রসব করা সন্তানের মরদেহ নিয়ে রৌমারি থানায় অভিযোগ করেছেন খালেদা বেগম নামের ওই মা। এ সময় তিনি সন্তান হত্যার ‍দায়ে তার স্বামী শাহ আলমের (২৮) শাস্তি দাবি করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দেড় বছর আগে পাশের জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের কারখানাপাড়া গ্রামের মৃত সাইজ উদ্দিনের ছেলে শাহ আলমের সঙ্গে খালেদার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই যৌতুকের জন্য খালেদাকে নির্যাতন করে আসছিল শাহ আলম।

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে শাহ আলম যৌতুকের দাবিতে কথাকাটাকাটির একপর্যায়ে গর্ভবতী স্ত্রীর পেটে ছুরিকাঘাত করেন। গুরুতর আহত অবস্থায় খালেদা বেগমকে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেলে স্থানান্তর করা হয়। পরদিন তার অপারেশন করলে ৯ মাস বয়সী মৃত সন্তান প্রসব করেন তিনি। এরপর হাসপাত‍াল থেকে সুস্থ হয়ে বুধবার রাতে সন্তানের মরদেহ নিয়ে স্বামীর বিচারের দাবিতে থানায় আসেন খালেদা বেগম।

এদিকে এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে বলে জানিয়েছেন রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম সাজেদুল ইসলাম।  


বিডি প্রতিদিন/২৯ সেপ্টেম্বর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow