Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:১৯
শ্রীপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক ২
মাহবুবুর রহমান, শ্রীপুর (গাজীপুর):
শ্রীপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক ২

গাজীপুরের শ্রীপুরে বাক প্রতিবন্ধী এক কিশোরীকে (১৭) পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ৯টা থেকে বৃহস্পতিবার ভোর তিনটার মধ্যে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শ্রীপুরের নয়নপুরে নির্মাণাধীন রূপালী টেক্সটাইলের প্রাচীরবেষ্টিত এলাকা থেকে গ্রামবাসী ধর্ষকদের আটক করে পুলিশে দিয়েছে। তারা হলেন শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর পূর্বের টেক গ্রামের বাদশা মিয়া (২২) ও তার সহযোগী শ্রীপুর পৌরসভার গুচ্ছগ্রামের নূরুল ইসলামের ছেলে বাস হেলপার ফারুক হোসেন (৩০)।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসঅাই) আজহারুল ইসলাম জানান, আটককৃত ধর্ষকেরা বাক প্রতিবন্ধী ওই কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। তারা বুধবার দিবাগত রাত ১২টার দিকে কিশোরীকে শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকার নির্মাণাধীন রূপালী টেক্সটাইলের প্রাচীরের ভেতর নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। রাত ২টার দিকে সীমানা প্রাচীরের ভেতরে থাকা নিরাপত্তাকর্মী নাফিউল ইসলাম তার কয়েকজন সহকর্মী ও গ্রামবাসীকে নিয়ে ধর্ষকদের আটক করেন। আটককৃতদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাৎক্ষণিক কিশোরীর পরিচয় জানা সম্ভব হয়নি। তবে কিশোরীর পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow