Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০৩
সুন্দরবনে অস্ত্রসহ দুই বনদস্যু আটক
শেখ আহসানুর করিম, বাগেরহাট :
সুন্দরবনে অস্ত্রসহ দুই বনদস্যু আটক

বাগেরহাটের পূর্ব সুন্দরবনের চাঁদপাউ রেঞ্জের চরপুটিয়া এলাকা থেকে অস্ত্রসহ বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর দুই সদস্যকে আটক করেছে কোস্টগার্ড।

আটক এদুই বনদস্যুকে বিকালে মংলা থানা পুলিশে কাছে হস্তান্তর করেছে কোস্টগার্ড।

মংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লে: এম ফরিদুজ্জামান জানান, বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা বৃহস্পতিবার দুপুরে বাগেরহাটের পূর্ব সুন্দরবনের চাদপাই রেঞ্জের চরপুটিয়া এলাকায় অবস্থান নিয়ে মুক্তিপণের দাবিতে জেলেদের অপহরণ প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় দ্রুত অভিযান চালায় কোস্টগার্ড। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ওই বাহিনীর দুই সদস্য আশরাফ হোসেন রাজু (৪০) ও ইউনুস আলী ওরফে লাদেনকে (৩২) আটক করা হয়। অন্য বনদস্যুরা সুন্দরবনের গহীনে পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে একটি বিদেশী একনালা বন্দুক উদ্ধার করেছে কোস্টগার্ড।

আটক বনদস্যু রাজু সাতক্ষীরার তালা উপজেলার শিবপুর গ্রামে আনোয়ার হোসেন খানের ছেলে এবং ইউনুস বাগেরহাটের রামপাল উপজেলার রনসেন গ্রামের মাজেদ আলীর পুত্র। আটক বনদস্যুদের বিরুদ্ধে ডাকাতি, মুক্তিপণের দাবিতে জেলেদের আপহরণ ও অস্ত্র আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার বিকেলে মংলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ২৯ সেপ্টেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow