Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১১:২৬
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:০০
বরিশালে ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার
রাহাত খান, বরিশাল
বরিশালে ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের কৃষ্ণকাঠী গ্রামে শামীম খান (৩০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে এবং গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় ওই গ্রামের তালুকদারের মাছের ঘের এলাকায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। শুক্রবার সকালে তার মস্তকবিহীন শরীর এবং সংলগ্ন খাল থেকে বিচ্ছিন্ন মাথা উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডের কারণ উদঘাটন কিংবা এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

নিহত শামীম কৃষ্ণকাঠী গ্রামের হামিদ খানের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

নিহতের মা মালেকা বেগম জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাত ৮টায় স্থানীয় সমিতির বাজারের কসমেটিক্স দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় শামীম। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যায়নি। রাতে তার মুঠোফোনটিও বন্ধ ছিল। শুক্রবার সকালে ওই এলাকার তালুকদারের মাঠের ঘের এলাকায় তার গলা কাটা লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে তারা পুলিশে খবর দেয়।

স্থানীয়রা জানিয়েছেন, শামীম ছিল নিরীহ এবং শান্ত প্রকৃতির। তার সাথে স্থানীয় কারো কোন বিরোধও ছিলো না।

ঘটনাস্থল পরিদর্শনকারী বাকেরগঞ্জ থানার এসআই হারুন-উর রশীদ জানান, শামীমের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া যায়। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের একাধিক কোপের ক্ষত রয়েছে। তার ব্যবহৃত মুঠোফোনটিও পাওয়া গেছে খালের অপর পাড়ে। বাজার থেকে বাড়ি ফেরার পথে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে পরিকল্পিতভাবে অপহরণ করে তালুকদারের মাছের ঘের এলাকায় নিয়ে যায়। এরপর সেখানে তাকে কুপিয়ে এবং গলা কেটে হত্যা করে বলে ধারণা করছে পুলিশ।

ময়না তদন্তের জন্য তার লাশ বরিশাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পাশাপাশি তার দুর্বৃত্তদের খুুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন বাকেরগঞ্জ থানার ওসি এম.এ. আজিজ।

বিডি-প্রতিদিন/৩০ সেপ্টেম্বর, ২০১৬/এনায়েত/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow