Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৫৩
মানিকগঞ্জে পুলিশ কনস্টেবলের স্ত্রীর মৃত্যু নিয়ে প্রশ্ন
অনলাইন ডেস্ক
মানিকগঞ্জে পুলিশ কনস্টেবলের স্ত্রীর মৃত্যু নিয়ে প্রশ্ন

মানিকগঞ্জের বানিয়াজুড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের কনস্টেবল মুরাদ হোসেনের স্ত্রী শামিম আরার (৩০) শুক্রবার ভোরে রহস্যজনক মৃত্যু হয়েছে। গাড়ির ধাক্কায় বাসার গেটের দেওয়াল ভেঙে পড়ায় তার মৃত্যু হয়েছে বলে পুলিশ দাবি করলেও নিহতের পরিবার তা অস্বীকার করেছে।

শামিম আরা মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার শ্যামনগর এলাকার বিল্লাল হোসেনের মেয়ে। তার স্বামী টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার চাষাভাদ্রা এলাকার আব্দুল বাতেনের ছেলে মুরাদ হোসেন। মুরাদ বানিয়াজুড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের কনস্টেবল।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আমিনুর রহমান জানান,  কনস্টেবল মুরাদ রাতে ডিউটি শেষ করে ভোর ৪টার দিকে সদর উপজেলার ভাড়া বাসায় ফেরেন। এসময় তার স্ত্রী বাসার গেট খুলতে গেলে মুরাদের গাড়িটি গেটের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে গেটের দেওয়াল ভেঙে শামিম আরার উপরে পড়লে গুরুতর আহত হন তিনি। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে শামিম আরার ভাই মাসুদ মিয়া ঘটনাটি অস্বীকার করে জানান, মুরাদ খুবই যৌতুকলোভী। প্রায়ই টাকা-পয়সার জন্যে শামিম আরাকে মারধর করতেন।

আজ সকাল ৮টার দিকে শামিমার মরদেহটি নিয়ে তাদের বাড়িতে আসলেও ওই দুর্ঘটনার বিষয়ে মুরাদ তাদের কিছু অবহিত করেননি বলেও জানান মাসুদ মিয়া।

ময়নাতদন্তের মাধ্যমে বিষয়টির সঠিত তথ্য বের করে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

বিডি-প্রতিদিন/ ৩০ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow