Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৩০
নিখোঁজের ৪ দিন পর যুবকের মৃতদেহ উদ্ধার
রিয়াজুল ইসলাম, দিনাজপুর
নিখোঁজের ৪ দিন পর যুবকের মৃতদেহ উদ্ধার

 

 


দিনাজপুরের খানসামায় নিখোজেঁর ৪ দিন পর খানসামায় মোঃ নুরুউদ্দিন(২৭) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করছে পুলিশ। মৃতঃ মোঃ নুরুউদ্দিন দিনাজপুরের খানসামা উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের সিট আলোকডিহি গ্রামের রজব আলীর ছেলে।

আজ় শুক্রবার সকাল ১১ টার দিকে সিট আলোকডিহি গ্রামের নিজ বাড়ির পাশের পুকুরে হতে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় প্রতিবেশী রিয়াজ উদ্দিনের ছেলে মোঃ হাবিবুর রহমান (৩০) ও হাবিবুর রহমানের স্ত্রী (২৪)কে আটক করা হয়েছে বলে এলাকাবাসী জানালেও পুলিশ তা অস্বীকার করেছেন।

আঙ্গারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা আহম্মেদ শাহ জানান, 'মোঃ নুরুউদ্দিনের বাড়ীর পাশে বুড়ির হাটে একটি মুদিখানার দোকান রয়েছে। গত ২৬ সেপ্টেম্বর সকালে দোকানের উদ্যেশে বাড়ি হতে বেড়িয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি। পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজির পর না পেয়ে গত ২৯ সেপ্টম্বর খানসামা থানায় একটি সাধারন ডায়রি করেন তার পিতা রজব আলী। শুক্রবার সকালে এলাকাবাসী বাড়ির পাশের পুকুরে একটি মৃতদেহ ভাসতে দেখে। পরে নুরুদ্দিনের পরিবারের লোকজন এসে মৃতদেহটি তার বলে সনাক্ত করে। সংবাদ পেয়ে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে'।

খানসামা থানার ওসি আব্দুল মতিন সরকার প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'এ ব্যাপারে এই মুহুর্তে অন্যকোন তথ্য প্রদান করা সম্ভব নয় বলে জানান'।

       
বিডি-প্রতিদিন/৩০সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow