Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১ অক্টোবর, ২০১৬ ১৪:০৫
বাগেরহাটে মাদ্রাসা সুপারের বাড়িতে ডাকাতি, আটক ৪
শেখ আহসানুল করিম, বাগেরহাট:
বাগেরহাটে মাদ্রাসা সুপারের বাড়িতে ডাকাতি, আটক ৪

বাগেরহাটের রামপালে সুফিয়া দাখিল মাদ্রাসা সুপারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় নগদ ৩০ হাজার টাকা ও অন্তত চার ভরি স্বর্ণালংকার লুট করে নেয়। ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে ধরে জনতা পুলিশে দিয়েছে।  

শনিবার ভোররাতে রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়নের রণসেন গ্রামের মাওলানা খলিলুর রহমানের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। খলিলুর রহমান ফয়লা সুফিয়া দাখিল মাদ্রাসার সুপার।

আটক হওয়া ব্যক্তিরা হলেন: বাগেরহাটের মংলা উপজেলার আমির আলী খানের ছেলে মোতাচ্ছিন খান (৫২), রামপাল উপজেলার ভরসাপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল কাদের (২৭), বাগেরহাট সদর উপজেলার কালিয়া গ্রামের শেখ আবু সুফিয়ানের ছেলে শেখ সুমন হোসেন (৩২) ও একই গ্রামের শেখ আসাদুর রহমানের ছেলে শেখ রবিউল ইসলাম (৩০)।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বলেন, শনিবার ভোর চারটার দিকে ৪/৫ জনের ডাকাত দল রামপাল উপজেলার ফয়লা সুফিয়া দাখিল মাদ্রাসার সুপার খলিলুর রহমানের বাড়িতে ঢুকে ঘরের গ্রিল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে তাদের অস্ত্রের মূখে জিম্মি করে নগদ ৩০ হাজার টাকা ও চার ভরি স্বর্ণের গহনা লুট করে চলে যায়। ডাকাত দল চলে যাওয়ার পর মাদ্রাসা সুপারের ডাকচিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে চারদিক ঘিরে ফেলে চারজনকে ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে চারজনকে আটক করে। এই চারজনের মধ্যে প্রাথমিকভাবে মোতাচ্ছিন খান ও আব্দুল কাদেরের ডাকাতিতে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। অন্যদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

বিডি-প্রতিদিন/ ০১ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow