Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ অক্টোবর, ২০১৬ ২১:১৯
ঝিনাইদহে পুলিশ ক্যাম্পের পাশ থেকে গরু চুরি!
শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:
ঝিনাইদহে পুলিশ ক্যাম্পের পাশ থেকে গরু চুরি!

ঝিনাইদহের পল্লীতে একের পর এক ডাকাতির পর এবার সদর উপজেলার বংকিরা পুলিশ ক্যাম্প সংলগ্ন বাড়ি থেকে গরু চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় পুলিশ ক্যাম্পের সদস্যরাও পড়েছেন ইমেজ সংকটে।

রবিবার ভোররাতে বংকিরা গ্রামের কৃষক আকালে মন্ডলের গোয়াল ঘর থেকে ৫০ হাজার টাকা দামের গরুটি চুরি হয়ে যায়।

হতদরিদ্র কৃষক আকালে মন্ডল জানিয়েছেন, তার বাড়িটি বংকিরা পুলিশ ক্যাম্প সংলগ্ন। শনিবার মধ্যরাত পর্যন্ত তিনি বংকিরা স্কুল মোড়ের দোকানে ছিলেন। বাড়ি এসে ঘুমানোর পর ভোরের দিকে দেখেন তার গোয়ালে গরু নেই। গরুটির দাম ৪৫ থেকে ৫০ হাজার টাকা হবে বলে তিনি জানান।

গ্রামবাসী জানান, এর আগে বংকিরা পুলিশ ফাড়ির একশ গজ দূরে একটি সোনার দোকানে দুর্ধর্ষ চুরি হয়। চোরেরা ওই গ্রামের ঝন্টু ঘোষের ছেলে কোমল চন্দ্র ঘোষের দোকানের টিনের চালা কেটে নগদ টাকা ও সোনা চুরি করে নিয়ে যায়। এই চুরির ঘটনা এখনো রহস্যাবৃত্ত।

এছাড়া পুলিশ ক্যাম্পের পাশ থেকে ঝিনাইদহ পল্লী বিদ্যুতের দুইটি ট্রান্সফারমার চুরি করে নিয়ে যায় চোরেরা। এ বিষয়ে বংকিরা পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ক্যাম্পের পাশের বাড়ি থেকে গরু চুরির ঘটনা তাদেরকে লজ্জার মধ্যে ফেলে দিয়েছে। গরু উদ্ধারে ঝটিকা অভিযান চালানো হচ্ছে।

এদিকে ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের বিভিন্ন গ্রামে একের পর এক ডাকাতির ঘটনা ঘটেই চলেছে। এ নিয়ে গ্রামবাসী চরম উদ্বেগের মধ্যে রয়েছে।
এ ব্যাপারে বেতাই বাজারের পুলিশ ক্যাম্পের আইসি তারিকুল ইসলাম তারেক জানান, এক সপ্তাহের ব্যবধানে দুটি গ্রামে ডাকাতি হয়েছে। আমরা এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow