Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২ অক্টোবর, ২০১৬ ২২:১৬
আপডেট :
বরিশালে বাস দুর্ঘটনায় আহত ১২
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে বাস দুর্ঘটনায় আহত ১২

পটুয়াখালী থেকে বরিশালগামী একটি যাত্রীবাহী বাস বাকেরগঞ্জ উপজেলার দুধল মৌ এলাকায় দুর্ঘটনা কবলিত হয়ে অন্তত ১২জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। রবিবার (২ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৭টায় পটুয়াখালী-বরিশাল মহাসড়কের লেবুখালী ফেরীঘাটের অদূরে দুধল মৌ ফকির বাড়ির সামনে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে কাত হয়ে পড়লে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত জননী এন্টারপ্রাইজ (পটুয়াখালী-জ-১১-০০২২) নামের বাসটি পটুয়াখালী থেকে প্রায় অর্ধশত যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো।

স্থানীয় বাসিন্দা মো. মিন্টু জানান, পটুয়াখালী থেকে বরিশালগামী জননী এন্টারপ্রাইজ নামের বাসটি লেবুখালী ফেরি অতিক্রমের পর বেপরোয়া গতিতে চলছিলো। ফেরীঘাটের অদূরে মহাসড়কের দুধল মৌ ফকির বাড়ির সামনে মোড় অতিক্রমকালে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে ডান দিকে কাত হয়ে পড়ে যায়। এতে বাসের চালক ও হেলপারসহ অন্তত ১২জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

বাকেরগঞ্জ থানার ওসি এমএ আজিজ জানান, দুর্ঘটনায় বাসের হেলপার এবং একজন যাত্রী আহত হয়েছে। বড় ধরনের কোন হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনার কারনে মহাসড়কে যান চলাচলেও কোন সমস্যার সৃষ্টি হয়নি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow