Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ অক্টোবর, ২০১৬ ২২:২৪
শরীয়তপুরে কুকুরের কামড়ে ২০ জন হাসপাতালে
রোকনুজ্জামান পারভেজ, শরীয়তপুর:
শরীয়তপুরে কুকুরের কামড়ে ২০ জন হাসপাতালে

শরীয়তপুরে একটি পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ২০ জন আহত হয়েছে। রবিবার বিকাল ৫টার দিকে শরীয়তপুর পৌরসভার বড়াইল গ্রামে এই ঘটনা ঘটে।

আহতদের শরীয়তপুর সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। আহতদের মধ্যে রুহুল আমিন (৪), হাবিব(৫), নিঝুম(৪) ও ফারুক(৩) শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শরীয়তপুর পৌরসভার আংগারিয়া-রাজগঞ্জ সড়কের বড়াইল গ্রাম থেকে হটাৎ করে একটি পাগলা কুকুর স্বর্ণঘোষ দীঘির পাড় এলাকায় রাস্তার উপরে মানুষ দেখেই কামড়াতে শুরু করে। এ সময় রাস্তায় থাকা শিশুসহ ১১ জন আহত হয়। অন্যদিকে, শরীয়তপুর পৌরসভার হাজরাসাড় ও চরপালং গ্রামে একই কুকুরের কামড়ে আরও নয়জন আহত হয়।

আহত রুহুল আমিনের পিতা আব্দুল রব তালুকদার বলেন, এলাকায় কুকুর অনেক বেড়ে যাওয়ায় আমরা অনেক আতঙ্কে থাকি। আজ একটি পাগলা কুকুরের কামড়ে আমার সন্তানসহ ১৫/২০ জন আহত হয়েছে। কোমলমতি শিশুরা কুকুরের আতঙ্কে স্কুলে যেতে চায় না। আমারা হাসপাতাল থেকে ভ্যাকসিন না পাওয়ায় বাইরে থেকে কিনে এনেছি।

শরীয়তপুর সদর হাসপাতালের কর্মরত ডাক্তার রাজিব সংকর বলেন, বিভিন্ন এলাকা থেকে কুকুরের কামড়ে ২০জন হাসপাতালে এসে চিকিৎসা নিয়ে চলে গেছে। হাসপাতালে ভ্যাকসিন না থাকায় বাইরে থেকে কিনে এনে তাদের ভ্যাকসিন দেওয়া হয়।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow