Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ অক্টোবর, ২০১৬ ১১:৩৪
ঠাকুরগাঁওয়ে কালী মন্দিরের গাছে ঝুলন্ত লাশ
মো. আব্দুল লতিফ লিটু, ঠাকুরগাঁও:
ঠাকুরগাঁওয়ে কালী মন্দিরের গাছে ঝুলন্ত লাশ
প্রতীকী ছবি

ঠাকুরগাঁও শহরের শ্মশান কালী মন্দিরের লিচু বাগান থেকে গোকুল চন্দ্র দাশ (৫০) নামের এক ব‌্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গোকুলের স্ত্রী ও মেয়েকে আটক করেছে পুলিশ।

স্থানীয় কাছ থেকে খবর পেয়ে সোমবার সকালে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান ঠাকুরগাঁও থানা পুলিশের তদন্ত কর্মকর্তা এসআই কমল।

নিহত গোকুল চন্দ্র দাশ শহরের কলেজপাড়ার মৃত পাথারু দাসের ছেলে। পেশায় তিনি একজন সাইকেল মেকানিক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও কলেজপাড়া এলাকার বাইসাইকেল মেকানিক গোকুল কাজ শেষে বাড়ি ফেরার পর স্ত্রী ও মেয়ের সাথে পরিবারিক বিষয়ে ঝগড়া বাধে। এ সময় তারা গোকুলকে মারধর করে রক্তাক্ত করে। এক পর্যায়ে গোকুল বাড়ি থেকে বেড়িয়ে পড়েন। আজ সকালে স্থানীয় লোকজন শহরের টিকাপাড়া শ্মশান ঘাটে একটি গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

টিকাপাড়া শ্মশান ঘাট কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক গোবিন্দ ঘোষ জানান, সকালে এসে আমি ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পাই। গোকুল মন্দিরে থাকতো। মাঝে মাধ্যে মানুষ পোড়ার কাজ করতো সে। তদন্ত হলে বোঝা যাবে আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড।

ঠাকুরগাঁও থানা পুলিশের তদন্ত কর্মকর্তা এসআই কমল জানান, পারিবারিক কলহের জের ধরে গোকুল আত্মহত্যা করতে পারে। যেহেতু স্ত্রী ও মেয়ে ধারধর করেছে তাই জিজ্ঞাসাবাদের জন্য ওই দু'জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। হত্যা নাকি আত্মহত্যা সেটি তদন্তের পর বলা যাবে।

বিডি-প্রতিদিন/০৩ অক্টোবর, ২০১৬/মাহবুব/মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow