Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ অক্টোবর, ২০১৬ ১৩:০৬
পরকীয়া; যুবককে হত্যার আসামি মা ও ছেলে গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি

পরকীয়া; যুবককে হত্যার আসামি মা ও ছেলে গ্রেফতার

টাঙ্গাইল পৌর এলাকায় মায়ের সাথে আপত্তিকর অবস্থায় দেখে সহপাঠীকে শাবল দিয়ে পিটিয়ে হত্যার আসামি বন্ধু ও তার মাকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার রাতে সাভার থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান টাঙ্গাইল মডেল থানার ওসি মো. নাজমুল হাসান ভুইয়া।

গ্রেফতারকৃতরা হলেন টাঙ্গাইল পৌর এলাকার সাকরাইল গ্রামে শরবত আলীর ছেলে পরশ আলী (১৮) ও তার মা কদবানুর (৪০)।

ওসি বলেন, পরশ আলীর সহপাঠী সন্তোষ ইসলামী বিশ্ববিদ্যালয় টেকনিক্যাল স্কুলের নবম শ্রেণির ছাত্র মোহাম্মদ মোমিনের (১৮) সাথে তার মা কদবানুর (৪০) দীর্ঘদিন পরকিয়া সর্ম্পক চলে আসছিল। কয়েকবার বন্ধুর সাথে তার মাকে আপত্তিকর অবস্থায় দেখে প্রতিশোধ নেয়ার পণ করে পরশ। এরই এক পর্যায়ে গত ২৬ সেপ্টেম্বর পরশ স্কুলে না গিয়ে ওঁৎ পেতে থাকে তার বন্ধু মোমিনকে ধরার জন্য। ওই দিন দুপুরে একটি পরিত্যক্ত টিনের ঘরের ভিতরে গিয়ে তার মা ও বন্ধু মোমিনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে এবং বন্ধুকে শাবল দিয়ে এলোপাতাড়ি মাথায় আঘাত করে ঘরের মেঝেতে ফেলে দেয়। এসময় পরশের মা কদবানু ছেলেকে বাঁচাতে শাবলের রক্ত ও মেঝেতে পড়ে থাকা রক্ত পানি দিয়ে ধুয়ে ফেলেন। পরে মোমিনের লাশ বাইরে ফেলে তারা পালিয়ে যায়। স্থানীয়রা মোমিনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ২৮ সেপ্টেম্বর মোমিনের বাবা শহিদুল ইসলাম বিশা বাদী হয়ে পরশ আলী ও তার মা কদবানুসহ ৫ জনকে আসামি করে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিডি-প্রতিদিন/০৩ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow