Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ অক্টোবর, ২০১৬ ১৫:৫৯
চুয়াডাঙ্গায় সোনালী ব্যাংক থেকে গ্রাহকের টাকা ছিনতাই
১৬টি সিসি ক্যামেরার ৯টি নষ্ট
জামান আখতার, চুয়াডাঙ্গা:
চুয়াডাঙ্গায় সোনালী ব্যাংক থেকে গ্রাহকের টাকা ছিনতাই

চুয়াডাঙ্গা সোনালী ব্যাংক থেকে এক গ্রাহকের ৩ লাখ ২৭ হাজার টাকা ছিনতাই হয়েছে। সিসি ক্যামেরা নষ্ট থাকায় ছিনতাইকারিকেও শনাক্ত করা যায়নি।

সোমবার বেলা ১১টায় সোনালী ব্যাংকের চুয়াডাঙ্গা শাখায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের কবলে পড়া ব্যবসায়ী মানিক আগরওয়ালা জানান, বেলা ১১টার দিকে তিনি একটি ব্যাগে করে ৩ লাখ ২৭ হাজার টাকা নিয়ে সোনালী ব্যাংকে আসেন। তিনি অনলাইন কাউন্টারের সামনে দাঁড়িয়ে সোনালী ব্যাংক কোটচাঁদপুর শাখায় টাকাটি পাঠানোর অপেক্ষায় ছিলেন। এ সময় এক ছিনতাইকারি এসে দ্রুত ধারালো অস্ত্র দিয়ে ব্যাগ কেটে টাকা নিয়ে চম্পট দেয়। ঘটনার সাথে সাথে ব্যবসায়ী মানিক আগরওয়ালা বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষকে জানান। কিন্তু সিসি ক্যামেরা নষ্ট থাকায় ছিনতাইকারিকে শনাক্ত করা সম্ভব হয়নি।

খবর পেয়ে ব্যবসায়ী মানিক আগরওয়ালার পিতা ব্যবসায়ী শ্যাম সুন্দর আগরওয়ালা ব্যাংকে ছুটে আসেন। তিনি এ প্রতিবেদককে জানান, এর আগেও এই শাখা থেকে কৌশলে গ্রাহকের টাকা হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। তিনি বিষ্ময় প্রকাশ করে বলেন, গুরুত্বপূর্ণ একটি ব্যাংকের ৯টি সিসি ক্যামেরা নষ্ট থাকার পরও কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনো উদ্যোগ নেয়নি।

ব্যাংকের ব্যবস্থাপক মো. মাহববুর রহমান বলেন, গ্রাহকের অভিযোগের প্রেক্ষিতে আমরা বিষয়টি জানতে পেরেছি। ব্যাংকের সিসি ক্যামেরা প্রায়ই নষ্ট হয়ে যায়। মেরামত করলেও তা ঠিক থাকে না। আমরা এ ব্যাপারে আরও আন্তরিক হবো।  

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow