Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ অক্টোবর, ২০১৬ ২২:৪৩
টাঙ্গাইলে র‌্যাবের গুলিতে ছিনতাইকারী নিহত, অস্ত্র-গুলি উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলে র‌্যাবের গুলিতে ছিনতাইকারী নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ছিনতাই করে পালানোর সময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যের গুলিতে নূরন্নবী (২০) নামে এক ছিনতাইকারী নিহত হয়েছে।

সোমবার রাত পৌনে ৯টার দিকে টাঙ্গাইল শহর বাইপাসের দরুন এলাকায় এই ঘটনা ঘটে। নুরন্নবী টাঙ্গাইল শহরের থানা পাড়া এলকার পাকু শেখের ছেলে।

টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, সিরাজগঞ্জ থেকে একটি মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সংবাদ পেয়ে র‌্যাব কয়েকটি স্থানে চেকপোস্ট বসায়। এ সময় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু সংযোগ সড়কের এলেঙ্গায় র‌্যাব একটি মোটর সাইকেলে তিন আরোহীকে থামতে বললে তারা আরও দ্রুত গতিতে সেখান থেকে পালানোর চেষ্টা করে। র‌্যাব তাদের ধাওয়া করে। পরে ছিনতাইকারীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। টাঙ্গাইল শহর বাইপাসের দরুন এলাকায় এলে র‌্যাবও ছিনতাইকারীদের লক্ষ্য করে পাল্টা গুলি ছুড়ে। এ সময় টাঙ্গাইল শহরের থানাপাড়ার পাকু শেখের ছেলে নূরনবী ঘটনাস্থলেই নিহত হয়। তার অপর দুই সহযোগী পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে র‌্যাব ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশী রিভলবার, একটি চাপাতি ও একটি মোটরসাইকেল জব্দ করেছে।

নিহত নুরন্নবীর নামে টাঙ্গাইল ময়মনসিংহ ও গাজিপুর থানায় ৯টি হত্যাসহ ১২টি মামলা রয়েছে।

বিডি-প্রতিদিন/ ০৩ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow