Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৩ অক্টোবর, ২০১৬ ২২:৫২
আপডেট :
চৌদ্দগ্রামে অর্ধকোটি টাকা মূল্যের ভারতীয় মালামাল আটক
চৌদ্দগ্রাম প্রতিনিধি:
চৌদ্দগ্রামে অর্ধকোটি টাকা মূল্যের ভারতীয় মালামাল আটক

কুমিল­ার চৌদ্দগ্রামসহ বিভিন্ন স্থানে সোমবার অভিযান চালিয়ে অর্ধকোটি টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন মালামাল আটক করেছে বিজিবি।

এরমধ্যে ৭শ' ৭৪ পিস শাড়ি, ৮শ' ২৮ বান্ডিল তাস, হুইস্কি ৮৫ বোতল, গাঁজা ৪২ কেজি, স্টেরয়েড ট্যাবলেট ২০ হাজার পিস, চাপাতা ২৫ কেজি, হরলিকস্ ৪৩ টি ও কসমেটিকস্ সামগ্রী ১শ' ১৫টি।

বিজিবি ১০ ব্যাটেলিয়ানের সেক্টর কমান্ডার কর্নেল গাজী মোঃ আহসানুজ্জামান ও অতিরিক্ত পরিচালক মোঃ শহীদুল আলম জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার সকালে বিজিবি সদস্যরা চৌদ্দগ্রামের হাড়িসর্দার এলাকা থেকে ১ টি সিএনজিসহ ৪শ' ২৪ টি শাড়ি ৮শ' ২৮ বান্ডিল তাস মালিকবিহীন অবস্থায় আটক করে। বিজিবি সেক্টরের একটি বিশেষ দল মহাসড়কের সুয়াগাজী এলাকা থেকে ৩শ' ৫০টি ভারতীয় শাড়ি আটক করে।

এছাড়া অন্যান্য বিওপি'র অভিযানে ভারতীয় হুইস্কি ৮৫ বোতল, গাঁজা ৪২ কেজি, অবৈধ স্টেরয়েড ট্যাবলেট ২০ হাজার পিস, চা পাতা ২৫ কেজি, হরলিকস্ ৪৩ টি এবং ১’শ ১৫ টি কসমেটিকস্ সামগ্রী মালিকবিহীন অবস্থায় আটক করা হয়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৫১ লাখ টাকা। আটককৃত মাদকদ্রব্য কুমিল্ল­া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কস্টমস্ অফিসে জমা করা হয়েছে বলেও জানান তারা।

বিডি-প্রতিদিন/ ০৩ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow