Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ অক্টোবর, ২০১৬ ১৪:৪৮
ইরাদ সিদ্দিকীর বিরুদ্ধে সিরাজগঞ্জ আদালতে মামলা
সিরাজগঞ্জ প্রতিনিধি:
ইরাদ সিদ্দিকীর বিরুদ্ধে সিরাজগঞ্জ আদালতে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে হত্যার হুমকির অভিযোগে বিএনপি নেতা তানভীর আহম্মেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহম্মমেদ সিদ্দিকীর বিরুদ্ধে সিরাজগঞ্জে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাস বাদি হয়ে সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন।

জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সিরাজগঞ্জ থানা আমলী আদালতের বিচারক মোঃ নজরুল ইসলামের আদালত মামলাটি আমলে নিয়ে সদর থানার ওসিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলা দায়েরের পর লতিফ বিশ্বাস আদালত প্রাঙ্গনে সাংবাদিকদের বলেন, গত ২৫ সেপ্টেম্বর বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য তানভীর আহম্মেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহম্মেদ সিদ্দিকী তার নিজ ফেইসবুকে পেইজে এক স্ট্যাটাসে লিখেছেন, শেখ হাসিনাকে হত্যা ছাড়া ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়। শেখ হাসিনার চারদিকে ভারতের বিশেষ নিরাপত্তা চাদর রয়েছে। এছাড়াও ১৫ সেপ্টম্বর একটি পোস্টে বঙ্গবন্ধু সম্পর্কে কটুক্তি করে একটি পোস্ট দিয়েছেন ইরাদ আহম্মেদ সিদ্দিকী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এসব মন্তব্য করে তিনি বাংলাদেশের স্বাধীনতা ও স্বার্বভৌমত্যের উপর আঘাত এনেছেন। এছাড়াও নিজেকে রাষ্ট্রবিরোধী কর্মকান্ডের সাথে জড়িত প্রমান করেছেন। এ কারনে তার বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে তাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান লতিফ বিশ্বাস।

সিরাজগঞ্জ জজ আদালতের এপিপি এডভোকেট কায়সার আহম্মেদ লিটন জানান, মামলাটি আমলে নিয়ে বিচারক সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

বিডি-প্রতিদিন/ ০৪ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow