Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৪ অক্টোবর, ২০১৬ ১৫:০৭
আপডেট : ৪ অক্টোবর, ২০১৬ ১৫:০৯
মারা গেলেন সেই গৃহবধূ, মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
মারা গেলেন সেই গৃহবধূ, মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল গ্রামে আয়শা বেগম (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে অচেতন করে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বরিশাল শের-ই বাংলা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে আয়শার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে স্বামী সাইদুল মৃধাসহ আয়শার শ্বশুর বাড়ির লোকজন আত্মগোপনে রয়েছে।

আয়শার বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্দাবাড়ী গ্রামে। আয়শার বাবা ফজলুল কাজী বলেন, ২ বছর আগে আলতাফ মৃধার ছেলে সাইদুল মৃধার সাথে আয়শাকে পারিবারিকভাবে বিয়ে দেন। বিয়ের পর থেকেই যৌতুকের দাবী করে আয়শাকে নির্যাতন করে তার স্বামী। গত ২০ দিন আগে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আয়শায় একটি সন্তান হয়। গত রবিবার রাতেও সদ্যপ্রসবা আয়েশার মেয়ের উপর নির্যাতন চালায় স্বামী। আয়শা অচেতন হয়ে পড়লে তার মুখে বিষ ঢেলে দেয় সাইদুল ও তার পরিবারের সদস্যরা। সোমবার সকালে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য সোমবার সকাল ১১টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেলে পাঠানো করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টায় তার মৃত্যু হয়।

আয়শার বাবা অভিযোগ করেন, মেয়ে হাসপাতালে ভর্তি হওয়া পর শ্বশুর বাড়ির কেউই তাকে দেখতে আসেনি। মৃত্যুর খবর শোনার পরও কেউ আসেনি।

শের-ই বাংলা মেডিকেলের ওয়ার্ড মাস্টার আবুল কালাম আজাদ জানান, আয়শার শ্বশুর বাড়ির কেউ-ই হাসপাতালে আসেননি। আয়শার মরদেহ ময়নাতদন্ত শেষে মঙ্গলবার দুপুরে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর পুলিশ আয়শার শ্বশুর বাড়ি পরিদর্শন করেছেন। তবে তাদের কাউকে পাওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্টের উপর ভিত্তি করে মামলা দায়েরসহ সব ধরনের আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।


বিডি প্রতিদিন/৪ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow