Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ অক্টোবর, ২০১৬ ১৫:১৬
নেত্রকোনায় হিজবুতের দুই নারীসহ ৪ সদস্য আটক
নেত্রকোনা প্রতিনিধি:
নেত্রকোনায় হিজবুতের দুই নারীসহ ৪ সদস্য আটক

নেত্রকোনা জেলা শহরের আনন্দবাজার এলাকা থেকে হিযবুত তাওহীদের দুই নারীসহ ৪ সদস্যকে আটক করেছে (ডিবি) গোয়েন্দা পুলিশের একটি দল। গতকাল সোমবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। আজ মঙ্গলবার দুপুরে আটকদের নেত্রকোনা মডেল থানা থেকে কোর্টে সোপর্দ করা হয়।  

আটককৃতরা হলেন: শরীয়তপুর জেলার শফিপুর উপজেলার সাথিহাটা গ্রামের আনোয়রুল হকের ছেলে মো. সুজন হালদার, শেরপুর জেলা সদরের বাগড়াখসা গ্রামের হাশেম আলীর ছেলে মনিরুজ্জামান ও তার স্ত্রী সোমইয়া আক্তার এবং শেরপুর নৌহাটি গ্রামের এস এম আব্দুল হাইয়ের স্ত্রী পারুল আক্তার।  

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার খান মোহাম্মদ আবু নাসের জানান, গোপন সংবাদের ভিত্তিতে আনন্দবাজার বাজার এলাকার মোতালেবের ভাড়াটে বাসায় বিশেষ অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। তারা প্রত্যেকের বাড়ি দেশের বিভিন্ন জেলায়। দুই নারীসহ চারজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে মো. সুজন হালদার নেত্রকোনা জেলার আমীর। তাদের সবার বিরুদ্ধেই দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে এরা বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। শেরপুরের পারুল আক্তার গ্রামের বাড়ি থেকে নিখোঁজ হওয়ার খবরে জিজ্ঞাসাবাদ করলে তাদের আত্মীয়রা জানান তিনি আল্লাহর রাস্তায় চলে গেছেন।  

 

বিডি-প্রতিদিন/ ০৪ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow