Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৫ অক্টোবর, ২০১৬ ২০:২০
আপডেট : ৫ অক্টোবর, ২০১৬ ২০:৩০
লামায় ৯দিন যাবৎ ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী নিখোঁজ
মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান)
লামায় ৯দিন যাবৎ ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী নিখোঁজ

বান্দরবানের লামায় ফাঁসিয়াখালী ইউনিয়নের হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী নুরজাহান প্রকাশ কাজল(১২) ৯দিন যাবৎ নিখোঁজ হয়েছে। সে ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড হায়দারনাশী এলাকার করম আলী ও আয়েশা খাতুনের মেয়ে। গত ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে বিদ্যালয়ে গিয়ে আর বাড়িতে ফিরে আসেনি।

নিখোঁজ কাজলের বাবা করম আলী(৫০) কান্না জড়িত কন্ঠে বলেন, 'আমার মেয়েটি খুব ছোট। ২৭ তারিখ মেয়েটি স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে আর বাড়িতে ফিরে আসেনি'। এদিকে মেয়ে হারানোর শোকে তার মা, ভাই, বোন ও আত্মীয় স্বজনদের কান্নায় পরিবেশ ভারি হয়ে উঠেছে। এই বিষয়ে ৪ অক্টোবর মঙ্গলবার লামা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলে পুলিশের উপ-পরিদর্শক কামরুল ইসলাম নিশ্চিত করেছেন। কোন হ্নদয়বান ব্যাক্তি মেয়েটির সন্ধান পেয়ে থাকলে উক্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল। মোবাইল নং-০১৮১৫-৬৭৪২৩৪।

নিখোঁজরে বিষয়টি নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, 'মেয়েটি হারানোর বিষয়ে মেয়ের বাবা করম আলী থানায় ডায়েরি করতে আসলে আমরা বিষয়টি জানতে পারি। মেয়েটিকে উদ্ধারে আমাদের প্রয়াস অব্যাহত আছে'।  

 

বডি-িপ্রতদিনি/৫ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow