Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ অক্টোবর, ২০১৬ ২২:১৬
পাবনায় ডাকাতের গুলিতে তিনজন আহত
পাবনা প্রতিনিধি:
পাবনায় ডাকাতের গুলিতে তিনজন আহত

পাবনা সদরের টেবুনিয়া বাজারে বুধবার রাতে ডাকাতদলের গুলিতে তিন ব্যবসায়ীসহ ৩ আহত হয়েছেন। এ সময় স্থানীয় লোকজন দুই ডাকাতকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

আহতরা হলেন, পাবনা সদর উপজেলার মজিদপুর গ্রামের ব্যবসায়ী আতাউর রহমান (৫৫), তার ছেলে রকি হোসেন (২২) ও মনিদহ গ্রামের সবুজ হোসেন (৩০)।

অটক দুই ডাকাত হলেন, গাজীপুরের চান্দ্র এলাকার মোস্তফা প্রামানিক (৪০) ও পাবনার সুজানগর উপজেলার আকুব্বর মোল্লা (৩০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান বলেন, বুধবার রাত ৮ টার দিকে দিকে কয়েকজন ডাকাত ব্যবসায়ী আতাউর রহমানের ব্যবসা প্রতিষ্ঠান আরসি মেশিনারীজ নামের একটি দোকানে হানা দেয়। তারা অস্ত্রের মুখে টাকা পয়সা ছিনিয়ে নেবার চেষ্টা করে। এ সময় আতাউর রহমান ও তার ছেলে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে ডাকাতদের ধাওয়া করে। ডাকাতদল এলোপাথারী গুলি ছুড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এতে বাবা-ছেলে ও আরেক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। পরে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী ডাকাতদের ধাওয়া করে দুইজনকে ধরে পুলিশে খবর দেয়।

তিনি আরো বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে দু'টি বিদেশী পিস্তল ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে আহত অবস্থায় তাদের পুলিশী পাহাড়ায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পাবনা জেনারেল হাসপাতালের ব্রাদার শরিফুল ইসলাম বলেন, আহত ব্যবসায়ী আতাউর রহমান ও ছেলে রকির অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

বিডি-প্রতিদিন/ ০৫ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow