Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ অক্টোবর, ২০১৬ ১৪:১৭
সুন্দরবনে দুই বনদস্যু আটক, আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার
শেখ আহসানুল করিম, বাগেরহাট :
সুন্দরবনে দুই বনদস্যু আটক, আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার

বাগেরহাটের পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের জোংড়ার খাল এলাকায় র‌্যাব ও বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর মধ্যে আধা ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শুরু হওয়া এই বন্দুকযুদ্ধের পর র‌্যাব সদস্যরা দুইটি আগ্নেয়াস্ত্র ও ১৪ রাউন্ড গুলিসহ দুই বনদস্যুকে আটক করে।  

আটক হওয়া ব্যক্তিরা হলেন: সুন্দরবনের বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্য আজিজুল ও আবুল হোসেন। আটক বনদস্যুদের বাড়ি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায়।

র‌্যাব-০৮ এর উপ অধিনায়ক মেজর আদনান কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের জোংড়া খালে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় জোংড়া খালের মধ্যে পূর্ব দিকে অবস্থান নেয়া বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা অভিযানকারীদের লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। প্রায় আধ ঘণ্টা ধরে চলা বন্দুকযুদ্ধের এক পর্যায়ে বনদস্যুরা রণে ভঙ্গ দিয়ে সুন্দরবনের গহীন অরণ্যে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা দুই দস্যুকে আটক করতে সক্ষম হয়। পরে আটককৃতদের কাছ থেকে দুই বিদেশি আগ্নেয়াস্ত্র ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করে। আটককৃতদের দাকোপ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

 

বিডি-প্রতিদিন/ ০৬ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow