Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১ মার্চ, ২০১৭

প্রকাশ : ৬ অক্টোবর, ২০১৬ ১৫:৫০
আপডেট :
ছাত্রী উত্যক্তকারীর বিচার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন
নেত্রকোনা প্রতিনিধি:
ছাত্রী উত্যক্তকারীর বিচার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

নেত্রকোনার শ্যামগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদে পিতাকে আহত করার ঘটনায় বখাটে শাহাদত জেলহাজতে। এ ঘটনায় আরও তিনজনকে আটক করেছে পুলিশ। সুষ্ঠু বিচারের দাবি এবং ছাত্রীদের নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার দুপুরে নারায়ণডহর উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

পূর্বধলা থানার ওসি মো. আব্দুর রহমান জানান, পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেনের ছেলে শাহাদত হোসেন গত মঙ্গলবার দুপুরে জালশুকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে উত্যক্ত করে। ছাত্রীর পিতা এ ঘটনার প্রতিবাদ করলে বখাটেরা তাকেও মারধর করে আহত করে।
 
এ ব্যাপারে ছাত্রীর পিতা মিজানুর রহমান ও স্কুলের প্রধান শিক্ষক রুহুল আমিন বাদী হয়ে বুধবার পর্যন্ত পূর্বধলা থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।  

বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনার কোর্ট এলাকা থেকে ঘটনার মূল হোতা শাহাদতকে পুলিশ আটক করে কোর্টে সোপর্দের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আরও আটক তিনজনকে আদালতে সোপর্দ করে।  

এদিকে এ ঘটনার নিন্দা জানিয়ে এবং ছাত্রীদের নিরাপত্তা ও সুষ্ঠু বিচারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে পূর্বধলা উপজেলার নারায়ণডহর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করেছে।  

 


বিডি-প্রতিদিন/ ০৬ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow