Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ অক্টোবর, ২০১৬ ১৭:২৩
সিরাজগঞ্জে দুই গৃহবধূর আত্মহত্যা
অজ্ঞাত পরিচয় একজনের লাশ উদ্ধার
সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে দুই গৃহবধূর আত্মহত্যা

সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর, খোকশাবাড়ী ও সলঙ্গা থানার দবিরগঞ্জ থেকে দুই নারীসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৃথকভাবে পুলিশ লাশ তিনটি উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

 

এদের মধ্যে দুই নারী হলেন: কালিয়া হরিপুর ইউনিয়নের কল্যাণী পশ্চিমপাড়ার আরিফুল ইসলামের স্ত্রী আশা খাতুন (২৮) ও সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের বানিয়াগাঁতী গ্রামের আনিছুর রহমানের মেয়ে শারমিন খাতুন (১৯)। অন্য একজনের পরিচয় পাওয়া যায়নি।  

পুলিশ জানায়, বানিয়াগাতী গ্রামের শারমিন কয়েকদিন আগে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি বেড়াতে আসেন। বুধবার রাতে তুচ্ছ ঘটনা নিয়ে মা-বাবার সাথে তার কথা কাটাকাটি হয়। অভিমান করে রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। অপরদিকে, কল্যাণী পশ্চিমপাড়া গ্রামে আরিফুলের বাড়িতে তার স্ত্রী আশা খাতুন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে দুপুরে লাশ উদ্ধার করা হয়। তবে শারমিনের স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছেন।  

অন্যদিকে, সলঙ্গা থানার দবিরগঞ্জ গ্রামের পাশে নলকা-বনপাড়া মহাসড়কের ঢাল থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ৪০। লাশের পরনে নীল রংয়ের জিন্সের প্যান্ট এবং কালো গেঞ্জি রয়েছে। মাথায় একটি বড় ক্ষতচিহ্ন রয়েছে। বাসের ছাদ থেকে পড়ে লোকটি মারা গেছে বলে পুলিশ ধারণা করছে। তিনটি ঘটনায় থানায় সাধারন ডায়েরি করা হয়েছে।  


বিডি-প্রতিদিন/ ০৬ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow