Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ অক্টোবর, ২০১৬ ১৭:৫৮
প্রধান শিক্ষিকাকে লাঞ্ছিত করার প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন
নওগাঁ প্রতিনিধি:
প্রধান শিক্ষিকাকে লাঞ্ছিত করার প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন

নওগাঁর মহাদেবপুরের কাদিয়াল-নাউরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিল্পী রানী মৈত্রীকে লাঞ্ছিত করার প্রতিবাদে রানীনগরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার শিক্ষক সমিতির অফিসের সামনে রাস্তার উপর এই কর্মসূচি পালন করা হয়েছে।

উপজেলা শিক্ষক সমিতির আয়োজনে সমিতির সভাপতি শকিন উদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এমদাদুল হক, মিরাট প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছুর রহমান, শফিকপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ উদ্দিন প্রমূখ।

সমাবেশে বক্তরা শিক্ষককে মারপিট ও লাঞ্ছিতকারি রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলমকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়। সমাবেশ শেষে একটি র‌্যালি উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ ত্বিরে এসে শেষ হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিল্পী রাণী মৈত্রী জানান, গত ৮ সেপ্টেম্বর গোপন ভোটের মাধ্যমে বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠন হয়। এতে চেয়ারম্যানের মনোনিত প্রার্থী পরাজিত হওয়ায় ১২ সেপ্টেম্বর স্থানীয় রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করেন। এ ঘটনায় মহাদেবপুর থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ এখন পর্যন্ত মামলার আসামি মঞ্জুরুল আলমকে গ্রেফতার করতে পারেনি।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল আলম জানান, একটি মহল তার বিরুদ্ধে মিথ্যা প্রচরনা ছড়িয়েছেন। মারপিটের ঘটনাটি সত্য নয়।

এ বিষয়ে মহাদেবপুর থানার ওসি সাবের রেজা জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে চেয়ারম্যান বিজ্ঞ আদালত থেকে জামিন নেয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, ঘটনাটি তদন্ত শেষ মারপিটের সত্যতা পাওয়া গেছে। মামলার চার্জশিট দ্রুত সম্পন্ন করা হবে।

বিডি-প্রতিদিন/ ০৬ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow