Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ১৭:১২
টাঙ্গাইলে পাল্টাপাল্টি সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি
টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলে পাল্টাপাল্টি সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পেঁচারহাটা বাজারে এমপি আমানুর রহমান খান রানার সমর্থক ও স্থানীয় আওয়ামী লীগের শহিদুল ইসলাম লেবু গ্রুপের সমর্থকরা পাল্টাপাল্টি সমাবেশর ডাক দিয়েছে। এ ঘটনায় ঐ স্থানে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

 

আজ শুক্রবার বিকেল চারটায় পেচারহাটা বাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার প্রধান আসামী সংসদ সদস্য আমানুর রহমান খান রানাসহ সকল আসামির বিচারের দাবিতে সমাবেশে ডাক দেয়। অন্যদিকে এমপি রানার সমর্থকরা একই সময়ে তার মুক্তির দাবিতে সমাবেশের ঘোষণা দেয়। এতে করে এলাকায় উত্তেজনা দেখা দেয়।  

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পেঁচারহাটা বাজারে দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করেন ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মো. শাহিন। সেখানে অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়।  

ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য হেকমত সিকদার জানান এমপি রানার বিচার দাবিতে গত দুই দিন আগে সমাবেশের ডাক দেয় উপজেলা আওয়ামী লীগ। অপরদিকে আজ সকালে এমপির সমর্থকরা একই সময়ে সমাবেশের ঘোষণা দিলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।

 

বিডি প্রতিদিন/৭ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow