Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ১৮:৩৩
খালেদার কাছে গুম-খুনের তালিকা চাইলেন ইনু
অনলাইন ডেস্ক
খালেদার কাছে গুম-খুনের তালিকা চাইলেন ইনু

'বিএনপি’র হাজার হাজার নেতা-কর্মীকে গুম-খুন করছে সরকার', বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এমন অভিযোগের প্রেক্ষিতে তার কাছে এর তালিকা চেয়েছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

আজ শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ক্ষেমিরদিয়াড় এলাকায় নতুন রাস্তা উদ্বোধনের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ তালিকা চান।

ইনু বলেন, আগামী ৭২ ঘণ্টার মধ্যে খালেদা জিয়া যদি এ তালিকা প্রকাশ করতে না পারেন, তাহলে তাকে জাতির কাছে মাফ চাইতে হবে।

'খালেদা জিয়াসহ বিএনপি’র অন্যান্য নেতাদের অভিযোগ- সরকার তাদের ৭৮ হাজার নেতাকর্মীকে জেলে, ১ হাজার নেতাকর্মীকে গুলি করে হত্যা ও ৫শ’ নেতাকর্মীকে গুম করেছে' উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, আগামী ৭২ ঘণ্টার মধ্যে এ অভিযোগের তালিকা তৈরি করে সরকারের কাছে দিতে হবে, তা না হলে জাতির কাছে খালেদা জিয়া মাফ চাইবেন।

তিনি আরো বলেন, বিএনপি নেত্রী ও মির্জা ফখরুলরা মিথ্যাচারের রাজনীতি করছেন। জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয় দিচ্ছেন, এর মাশুল তো তাদের দিতেই হবে।

এ সময় জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার প্রলয় চিসিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সোহরাব আলীসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ৯টায় ভেড়ামারা গোলাপনগর নিজ গ্রামের জামে মসজিদের নতুন ভবনের এবং সাড়ে ১১টায় মীর্জাপুর গ্রামে বিদ্যুাতায়ন উদ্বোধন করেন হাসানুল হক ইনু।

এরপর তথ্যমন্ত্রী বিকেল সাড়ে ৩টায় ভেড়ামারা উপজেলার বেশ কয়েকটি নতুন রাস্তার উদ্বোধন করেন এবং সন্ধ্যায় ভেড়ামারা কাচারীপাড়া জগৎ জননী মাতৃমন্দির পরিদর্শন করেন।

বিডি প্রতিদিন/ ০৭ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow