Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ২১:১৮
গৌরনদীতে বিদ্যুৎ সংযোগে বাঁধা, আটক ৩
আমিনা আকতার সোমা, গৌরনদী, (বরিশাল)
গৌরনদীতে বিদ্যুৎ সংযোগে বাঁধা, আটক ৩

আজ শুক্রবার বিকেলে বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব বেজহার গ্রামের একটি বাড়ির উঠানের বিদ্যুতের খুটি থেকে তিনটি ঘরে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করতে যাওয়া বিদ্যুৎ শ্রমিকদের ওপর হামলা চালিয়ে এক শ্রমিককে কুপিয়ে যখম করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে তিন হামলাকারীকে আটক করেছে।

উপজেলার মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, 'গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার বেজহার গ্রামের বাসিন্ধা ও মাহিলাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেনের বাঢ়ী’র বসত বাড়ির উঠানের বিদ্যুতের খুটি থেকে একই বাড়ীর অন্য তিনটি ঘরে নতুন বিদ্যুতের সংযোগ দেয়ার জন্য কাজ করতে যায় পল্লী বিদ্যুতের ঠিকাদার মেসার্স লাভলী ব্রাদার্সের সুপারভাইজার মোঃ জালাল হোসেন ও তার কয়েকজন শ্রমিক। এ সময় আনোয়ার হোসেন রাঢ়ী ও তার দুই ছেলে রাসেল রাঢ়ী ও রাজীব রাঢ়ী শ্রমিকদের কাজে বাঁধা দেয়। বাধা উপেক্ষা করে শ্রমিকরা লাইনের তার টানা শুরু করলে আনোয়ার হোসেন রাঢ়ী ও তার দুই ছেলে রাসেল রাঢ়ী ও রাজীব রাঢ়ী মিলে হামলা চালিয়ে ইমরান (২৫) নামের একজন শ্রমিককে কুপিয়ে যখম করে'।  

খবর পেয়ে ইউপি চেয়ারম্যান পিকলু ঘটনাস্থলে গিয়ে সংযোগ তিনটি দিতে বাঁধা না দিয়ে শ্রমিকদের কাজে সহযোগীতার অনুরোধ জানালে আনোয়ার হোসেন রাঢ়ী ও তার দুই ছেলে রাসেল রাঢ়ী ও রাজীব রাঢ়ী মিলে চেয়ারম্যান পিকলুকে গালিগালাজ করেন।

তাৎক্ষনিক ঘটনাটি গৌরনদী মডেল থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে পৌছে একটি চাপাতী সহ রাসেল রাঢ়ী ও রাজীব রাঢ়ীকে আটক করে থানায় নিয়ে যায়।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলাউদ্দিন মিলন জানান, 'এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে'।

 

বিডি-প্রতিদিন/৭ অক্টবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow