Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ অক্টোবর, ২০১৬ ১৬:৩২
মাদারীপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, স্ত্রী আটক
মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, স্ত্রী আটক

মাদারীপুর সদর উপজেলার রাস্তি ইউনিয়নের পশ্চিম রাস্তি গ্রাম থেকে শনিবার দুপুরে মিরাজ কাজী (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী শাহিদা আক্তারকে আটক করেছে।

স্থানীয়, পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের ২নং শকুনী এলাকার মোজ্জাফর কাজীর ছেলে মিরাজ কাজী তার স্ত্রী শাহিদা আক্তার ও ৫ বছর বয়সের মেয়েকে নিয়ে রাস্তি গ্রামের মান্নান খান নামের এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন। সেই ভাড়াবাড়িতে শনিবার সকাল ১০টার দিকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়। তবে লাশের বাম হাতে কয়েকটি কাটা দাগ আছে এবং লাশটি ঝুলন্ত অবস্থায় মাটির সাথে তার পা লেগেছিলো বলে জানা যায়। এই ঘটনায় নিহতের স্ত্রী শাহিদা আক্তারকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।

মাদারীপুর সদর থানার এসআই মো. মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের কথা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ওই যুবকের মৃত্যুর রহস্য বেরিয়ে আসবে।  

 

বিডি-প্রতিদিন/ ০৮ অক্টোবর, ২০১৬/ আফরোজ  

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow