Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ অক্টোবর, ২০১৬ ১৭:৫৬
মানুষের দোরগোড়ায় উন্নয়নের সুফল পৌঁছে দিচ্ছে সরকার
অনলাইন ডেস্ক
মানুষের দোরগোড়ায় উন্নয়নের সুফল পৌঁছে দিচ্ছে সরকার

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, দেশের মানুষের দোরগোড়ায় উন্নয়নের সুফল পৌঁছে দিচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। আর তাই এখন ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে অনেক কাজ করা যায়।

আজ শনিবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের পাশে ৪ কোটি টাকা ব্যায়ে ৫শ’ আসন বিশিষ্ট ‘ঝিলমিল’ নামক অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এম এ মানান বলেন, আমরা সবার ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি, হাসপাতাল, স্কুল, কলেজ, মাদ্রাসা, অডিটোরিয়াম, নতুন নতুন রাস্তা-ব্রিজ নির্মাণ করে সারাদেশকে রাজধানীর সাথে সম্পৃক্ত করছি।

তিনি বলেন, অবহেলিত অঞ্চল বলে কিছু থাকবে না, আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে।

শান্তিগঞ্জ এফআইবিডিভি হলরুমে ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালামের সভাপতিত্বে উপজেলা যুবলীগ নেতা মনিরুজ্জামান সুজনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলান তৈয়্যিবুর রহমান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রুবিনা বেগম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. ইবাদত হোসেন, সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি সিরাজুর রহমান সিরাজ প্রমুখ।

বিডি প্রতিদিন/ ০৮ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow