Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৬ ১৫:৪০
'শেখ হাসিনার কাছে সব ধর্মের মানুষ নিরাপদ'
শরিয়তপুর প্রতিনিধি
'শেখ হাসিনার কাছে সব ধর্মের মানুষ নিরাপদ'

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সব ধর্মের মানুষ নিরাপদ। বাংলাদেশ সব ধর্মের মানুষের জন্য এবং এখানে যার ধর্ম সে স্বাধীনভাবে সম্মানের সঙ্গে পালন করবে।

এই পরিবেশটা জননেত্রী শেখ হাসিনা নিশ্চিত করেছেন। ধর্ম যার যার, উৎসব সবার। আসুন সবাই মিলে দেশকে গড়ে তুলি। ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই মিলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।  

আজ দুপুরে শরিয়তপুরের নড়িয়া ও সখিপুরের ৩২টি পূজামণ্ডপ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।  

এনামুল হক শামীম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধর্মের স্বাধীনতায় বিশ্বাসী বলেই আজকে দেশের মধ্যে শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর হয়ে উঠেছে। কোথায়ও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। শুধু বাংলাদেশই নয়, শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করছে বিশ্বনেতারা। তিনি শুধু আওয়ামী লীগ সভাপতি, বাংলাদেশের নেত্রীই নন, এখন বিশ্বনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তার কর্মকাণ্ডের মাধ্যমে।  
 
পূজা মণ্ডপ পরিদর্শনের সময় তার সঙ্গে ছিলেন জেলা সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, জেলা নেতা মিজানুর রহমান বাদল, খবিরুজ্জামান বাচ্চু, জহির শিকদার, মিজানুর রহমান বাদল, বাদল চৌকিদার, এছাড়া ইউপি চেয়ারম্যানদের মধ্যে শওকত হোসেন বয়াতি, শাহ আলম চৌকিদার, আলী হোসেন খন্দকার, জাকির গাজী, আবদুর রব খান, বিএম শাহজাহান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাতবর, কেন্দ্রীয় নেতা শিপন শিকদার, অমিত সাহা প্রমুখ।  

 

বিডি-প্রতিদিন/ ১০ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow