Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৬ ১৭:০২
লক্ষ্মীপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে ফারহানার মামলা
সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে ফারহানার মামলা

লক্ষ্মীপুরের কলেজ ছাত্রী ফারহানা আক্তারের উপর হামলার ঘটনায় নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলা করা হয়েছে। থানার মামলায় অসন্তুষ্টি প্রকাশ করে আজ দুপুরে ভিকটিম ওই ছাত্রী বাদী হয়ে বিএমএ জেলা সভাপতি ডা. আশফাকুর রহমানকে প্রধান আসামি করে মামলা করেন।

এ মামলায় অজ্ঞাতনামা আরো ৩ জনসহ মোট ৪ জনকে আসামি করা হয়।  

জানা যায়, সেভ দ্যা চিলড্রেন'র মা মনি প্রকল্পে চাকুরি করার সুবাধে ফারহানা আক্তার ডা. আশফাকুর রহমান মামুনের পরিচালিত লক্ষ্মীপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে যোগদান করে। যোগদানের পর এক পর্যায় ফারহানাকে শারীরিক সম্পর্কে রাজি করাতে না পেরে বিয়ের প্রস্তাব দেয় মামুন। এতেও রাজি করাতে না পেরে ফারহানাকে চাকুরি করতে না দেয়ার হুমকি দেয়। পরে ফারহানাকে বিয়ের আশ্বাস দিয়ে ঢাকার একটি হোটেলে এনে তাকে ধর্ষণ করে মামুন।  

ফারহানার আইনজীবী অ্যাডভোকেট জহুর আহমদ চৌধুরী জানান, ফরাহানা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে জুডিসিয়াল তদন্তের নির্দেশ দেন।

নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতের বিচারক ড. এ কে এম আবুল কাশেম মামলাটি আমলে নিয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসেনকে ঘটনার তদন্তের নির্দেশ দেন।

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow