Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৬ ২২:০৬
ওয়ার্কাস পার্টির নেতার অপহৃত মেয়েকে উদ্ধার, আটক ২
ময়মনসিংহ প্রতিনিধি:
ওয়ার্কাস পার্টির নেতার অপহৃত মেয়েকে উদ্ধার, আটক ২

ময়মনসিংহ জেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক ডা. সুজিত বর্মনের অপহৃত মেয়ে সুদীপা বর্মণ তৃনাকে (২২) জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও কোতোয়ালী মডেল থানা পুলিশ যৌথভাবে উদ্ধার করেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে নগরীর মহারাজা রোডের একটি বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই মেয়েকে উদ্ধার করা হয়।

 

এসময় অপহরণের সাথে জড়িত দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন, ইশতিয়াক আহসান প্রান্ত (২২) ও গোবিন্দ সাহা (২৩)। মঙ্গলবার বিকেল ৪ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

পুলিশ সুপার জানান, ময়মনসিংহের আনন্দমোহন কলেজের প্রাণি বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্রী তৃনাকে প্রেম নিবেদন করে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতো হালুয়াঘাটের শামছুল আহসানের বখাটে ছেলে ইশতিয়াক আহসান প্রান্ত। প্রেমে সাড়া না দেওয়ায় তৃনাকে বিভিন্ন সময় হুমকি দেয় বখাটে প্রান্ত। গত সোমবার সন্ধ্যায় তৃনা মোবাইলে টাকা লোড করার জন্য বাহিরে বের হলে প্রান্ত তাকে মুখে স্কচটেপ পেঁচিয়ে অপহরণ করে।

তিনি আরও জানান, সোমবার দিবাগত গভীর রাতে মেয়ে নিখোঁজ হয়েছে বলে তৃনার বাবা ডা. সুজিত বর্মণ আমাকে বিষয়টি অবহিত করলে তাৎক্ষনিকভাবে হালুয়াঘাটের কয়েকটি বাড়িতে অভিযান পরিচালনা করানো হয়। কিন্তু এতে তাদের সন্ধান পাওয়া না গেলে পরবর্তিতে জেলা ডিবি’র এলআইসি শাখা ও কোতোয়ালী থানা পুলিশের যৌথ উদ্যোগে তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার দুপুরে অপহরণে সহায়তাকারী গোবিন্দ সাহাকে আটক করা হয়।  

পরে গোবিন্দের দেয়া তথ্যের ভিত্তিতে তৃনাকে নগরীর ২নং মহারাজা রোডের এক ভাড়া বাসা থেকে হাত-পা, বাঁধা অবস্থায় ও মুখে স্কচটেপ পেচানো অবস্থায় উদ্ধার করা হয়। এসময় ইশতিয়াক আহসান প্রান্তকেও গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা পুলিশ সুপার (দক্ষিণ) নুরে আলম, কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম, জেলা ডিবি ওসি ইমারত হোসেন গাজি উপস্থিত ছিলেন।  


বিডি প্রতিদিন/ ১১ অক্টোবর ২০১৬/হিমেল   

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow