Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৬ ১০:৩৮
যশোরে ভাইয়ের পর এবার গুলিতে প্রাণ গেল ইউপি সদস্যের
নিজস্ব প্রতিবেদক, যশোর
যশোরে ভাইয়ের পর এবার গুলিতে প্রাণ গেল ইউপি সদস্যের

যশোরের ঝিকরগাছা উপজেলায় গদখালী বাজারে রাহাত জান সর্দার (৩৮) নামে এক ইউনিয়ন পরিষদের সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার গদখালী বাজারে এ ঘটনা ঘটে।

এর আগে গত রমজান মাসে তার ভাই হাসান সর্দার নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন।

নিহত রাহাত জান সর্দার গদখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। তিনি গদখালী ফুলচাষী ও ফুল ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদকও ছিলেন।

নিহত রাহাত জান সর্দারের ভাই মিজানুর রহমান জানান, সকাল ৯টার দিকে তার ভাই রাহাত জান গদখালী বাজারে একটি সেলুনের দোকানে শেভ করাচ্ছিলেন। এসময় তিনটি মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মামুন বলেন, রাহাত জানের ডান হাতের উপরের অংশ গুলিবিদ্ধ হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মিজানুর রহমান বলেন, গত রমজান মাসের ২৮ রোজার রাতে তাদের আরেক ভাই হাসান সর্দার নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছিলেন। ওই হত্যা মামলা তার ভাই রাহাত জান দেখভাল করতেন। ওই মামলার আসামিরাই রাহাত জানকে হত্যা করতে পারে বলে ধারণা করছেন তিনি।

বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি আব্দুর রহিম বলেন, নিহত ইউপি সদস্য রাহাত জান সর্দার দেশের আলোচিত ফুল বাজার গদখালীর ফুলচাষী ও ফুল ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

বিডি-প্রতিদিন/১৩ অক্টোবর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow