Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৬ ১৩:৪০
নারী নির্যাতন মামলায় গ্রেফতার ২
ঠাকুরগাঁও প্রতিনিধি
নারী নির্যাতন মামলায় গ্রেফতার ২

ঠাকুরগাঁও সদর উপজেলা আখানগর ধনিপাড়ার এক নারীকে নির্যাতনের ঘটনায় ১০ জনকে আসামি করে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ইউপি সদস্যসহ একজনকে গ্রেফতার করেছে।

শুক্রবার সকালে বেলাল হোসেন নামে এক ব্যক্তি স্ত্রীকে নির্যাতনের ঘটনায় এ মামলা করেন।

আসামিরা হলেন ফজলুর রহমান (৫০), ইউপি সদস্য মনিরাম বর্মন (৩৫), রফিকুল ইসলাম (৪১), মো. সাজু (২২), সাদেকুল (৪০), রেজাউল (৫০), জনি (২০), জাহাঙ্গির (৩০), চারুক (৩৫), ও আব্বাস (২৮)।  

জানা যায়, সদর উপজেলার আখানগর ইউনিয়নের দক্ষিণ ধনিপাড়া গ্রামে সালিশের নামে এক গৃহবধূকে প্রকাশ্যে মারপিট ও কানধরে উঠবস করানো হয়েছে। স্থানীয় ইউপি মেম্বারের নেতৃত্বে এলাকার কতিপয় যুবক ওই গৃহবধূ ও তার কথিত প্রেমিককে মারপিট করে ১০০ বার কান ধরে উঠবস করায়। উঠবস করার সময় গৃহবধূ অচেতন হয়ে পড়লেও তাকে নিষ্কৃতি দেওয়া হয়নি।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ ও তার স্বামী বেলাল হোসেন জানান, গত বুধবার সকালে অসামাজিক মেলামেশার অভিযোগে কতিপয় ব্যক্তি গৃহবধূকে বাড়ি থেকে পার্শ্ববর্তী আখানগর আদর্শ প্রাথমিক বিদ্যালয় মাঠে ধরে নিয়ে যায়। সেখানে ইউপি সদস্য মনিরাম বর্মন ও ইউপি সদস্যা তাহেরা বেগমের  নেতৃত্বে গ্রামে সালিশ বসানো হয়। বিকেল ৫টায় সালিশে গৃহবধূ ও নূর ইসলামকে অপরাধী সাব্যস্ত করে তাদের দুজনকে মারপিট ও কানধরে উঠবস করা হয়। মেম্বার মনিরাম ও গ্রামের কয়েক যুবক গৃহবধূকে মারপিট করে।

রুহিয়া থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার জানান, বিষয়টি অবগত হওয়ার পরে পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ আরো একজনকে গ্রেফতার করেছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

বিডি প্রতিদিন/১৪ অক্টোবর, ২০১৬/ফারজানা

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow