Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৬ ২১:৩৭
ঠাকুরগাঁওয়ে জুয়াড়ু-পুলিশ সংঘর্ষ, আটক ১০
ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে জুয়াড়ু-পুলিশ সংঘর্ষ, আটক ১০

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় জুয়া ও মাদক বিরোধী বিশেষ অভিযানে পুলিশ সদস্যদের সাথে জুয়াড়ুদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার এ ঘটনায় ২৪ জনকে আসামি করে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা দায়ের করা হয়। সংঘর্ষে বালিয়াডাঙ্গী থানার এসআই বাহার উদ্দীন গুরুত্বর আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিকভাবে হরিমারি এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাতে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী হরিণমারী করিডোর এলাকায় পুলিশ ও জুয়াড়ুদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে হরিণমারী করিডোর ফেডারেশন অফিসের সামনে কিছু লোক জুয়া খেলছে। তাৎক্ষনিকভাবে এসআই বাহার উদ্দীন উক্ত বিষয়টি থানার অফিসার ইনচার্জকে অবহিত করেন। এ সময় এসআই বাহার উদ্দিনের নেতৃত্বে জুয়াড়ুদের ধরতে গেলে পুলিশের সাথে সংঘর্ষ বাধে। জুয়াড়ুরা পুলিশের উপর চরম ক্ষিপ্ত হয়ে এসআই বাহার উদ্দীনসহ তার সাথে থাকা পুলিশ সদস্যদের বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী মারধর করার চেষ্টাকালে লাঠির আঘাতে এসআই বাহার উদ্দীন গুরুত্বর আহত হয়।  

পরে ঘটনাস্থল থেকে হরিণমারী গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে গোলাম মোস্তফাকে গ্রেফতার করে। পরে আরও ৯ জনকে গ্রেফতার করা জয়। এদিকে আহত এসআই বাহার উদ্দীনকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

এ বিষয়ে থানার এসআই বাহার উদ্দীনের কাছে জানতে চাইলে তিনি জানান, গত বুধবার বালিয়াডাঙ্গী থানার তারাঞ্জুবাড়ীর গ্রামের ধন মোহাম্মদ এর ছেলে হাসম উদ্দিনকে (৫০) জুয়া খেলার অপরাধে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে দেই। উপজেলা নির্বাহী অফিসার তাকে জরিমানা করায় ঐ এলাকার জুয়াড়ুরা আমার উপর ক্ষেপে যায়। সেই জের ধরে গতকাল আবারও জুয়া খেলার আসামি ধরতে গেলে তারা আমার উপর এই হামলা করে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।


বিডি প্রতিদিন/১৪ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow