Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৬ ১৩:৩৪
রায়পুরে জেলের লাশ উদ্ধার
রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
রায়পুরে জেলের লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের রায়পুরে জহিরুল ইসলাম (২৮) নামের এক জেলের ক্ষত-বিক্ষত লাশ পাওয়া গেছে। ৩ দিন নিখোঁজ থাকার পর তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের হাজীমারা এলাকার মেঘনা নদীতে নিহতের লাশ পাওয়া যায়।

জানা গেছে, জেলে জহিরুল ইসলাম দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাচিয়া গ্রামের ভূঁইয়া বাড়ির আলী হোসেন ভূঁইয়ার ছেলে। গত ৩ দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। গতকাল শুক্রবার সন্ধ্যার পর হাজীমারা এলাকার মেঘনা নদীতে তার ভাসমান লাশ দেখতে পান এলাকাবাসী। পরে তারা বিষয়টি স্থানীয় হাজীমারা পুলিশ ফাঁড়িতে জানালে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এর আগে নিখোঁজ জহিরুল ইসলামের ভাই আলমগীর হোসেন নিখোঁজ হওয়ার বিষয়ে রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন বলে জানা গেছে।  

স্থানীয় মুক্তিযোদ্ধা আমির হোসেন জানিয়েছেন, নিহত জহিরুল ইসলাম পেশায় জেলে। মেঘনা নদীতে দীর্ঘদিন থেকে মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন। এলাকায় কারো সাথে তার শত্রুতা ছিল বলে আমাদের জানা নেই।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। উদ্ধার হওয়া লাশটি জেলে জহিরুল ইসলামের। তবে হত্যার কারণটি এখনো জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

 

বিডি-প্রতিদিন/ ১৫ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow