Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১৩:৪৪
মেহেরপুরে সংবাদপত্র এজেন্ট আতিকুর আর নেই
অনলাইন ডেস্ক
মেহেরপুরে সংবাদপত্র এজেন্ট আতিকুর আর নেই

বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুরের সংবাদপত্রের বিশিষ্ট এজেন্ট আতিকুর রহমান টিটু আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

রবিবার ভোররাত ৫টায় তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। তিনি স্ত্রী, ৩ মেয়ে ও এক ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশন এর সভাপতি হারুন অর রশিদ, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, আল হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসিম, সহ-সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রফিক স্বপন, কার্যকরী কমিটি’র সদস্য ইজাহার আলী, আলম সিকদার, মাজহারুল ইসলাম পান্না, হুমায়ুন কবিরসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ।  

এছাড়ও শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ সংবাদপত্র পরিবহন মালিক সমিতি’র সভাপতি আকতার হোসেন রিন্টু, সাধারণ সম্পাদক আব্দুস সালাম ও সদস্য আব্দুল মান্নান, রুবেল সিপাই, মানিক এবং বাংলাদেশ সংবাদপত্র শিল্প কল্যাণ ফাউন্ডেশনের সকল সদস্য বৃন্দ। সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

বিডি প্রতিদিন/ ১৬ অক্টোবর ২০১৬/হিমেল/মন্টু

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow