Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১৭:৪১
ডিসির সই জালিয়াতি করে টাকা আত্মসাত, জেল হাজতে ২ কর্মচারি
মাদারীপুর প্রতিনিধি:
ডিসির সই জালিয়াতি করে টাকা আত্মসাত, জেল হাজতে ২ কর্মচারি

মাদারীপুর জেলা প্রশাসকের সই জালিয়াতি করে টাকা আত্মসাতের অভিযোগে রবিবার দুদকের মামলায় ২ কর্মচারীকে জেলা হাজতে পাঠিয়েছে আদালত।

মামলার বিবরণে জানা গেছে, অগ্রণী ব্যাংক মাদারীপুর শাখা থেকে মাদারীপুর জেলা প্রশাসকের সই জালিয়াতি করে ৪লাখ ৪৭ হাজার টাকা আত্মসাত করে।

এই অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর সহকারী পরিচালক নাসির উদ্দিন আহম্মদ গত ১৭ আগস্ট মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় রবিবার জামিনের জন্য হাজিরা দিতে গেলে আসামী আবু বাদশা মাতুব্বর এবং মিজানুর রহমানের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। আসামী আবু বাদশা মাতুব্বর এবং মিজানুর রহমান মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার অফিস সহকারী হিসেবে দায়িত্বপালন কালে গত জুলাই মাসের বিভিন্ন সময় ৩টি চেকের সই জালিয়াতি করে ৪ লক্ষ ৪৭ হাজার টাকা আত্মসাত করে। এঘটনায় জেলা প্রশাসক কার্যালয় থেকে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে। তদন্তে সই জালিয়াতির বিষয়টি প্রমানিত হওয়ায় দুদকের সিদ্ধান্তে গত ১৭ আগষ্ট মাদারীপুর সদর থানায় মামলা হয়।
মাদারীপুুর কোট ইনেস্পেক্টর শাহজাহান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আাসমীরা কোর্টে জামিনের আবেদন করলে বিচার জামিন না মঞ্জর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে।

বিডি-প্রতিদিন/ ১৬ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow