Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১৮:০২
বগুড়ায় ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ছিনতাই
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ছিনতাই

বগুড়ার সোনাতলা উপজেলার গ্রামীণ ব্যাংক হাটকরমজা শাখায় কর্মরত আরিফ হোসেন (৩০) নামের এক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে প্রায় দেড় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত অবস্থায় স্থানীয়রা ওই কর্মকর্তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে দিয়েছে।

রবিবার দুপুর ১২ টার দিক চরপাড়া থেকে হাট করমজা সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে অফিসে ফেরার পথে এঘটনা ঘটে।

বগুড়ার সোনাতলা উপজেলার হাটকরমজা গ্রামীণ ব্যাংক শাখার ব্যবস্থাপক সাজেদুল ইসলাম জানান, রবিবার হাট করমজা শাখার সিনিয়র কেন্দ্র ব্যবস্থাপক (উচ্চতরমান) আরিফ হোসেন ফিল্ড থেকে ঋণের টাকা উত্তোলন করে দুপুর ১২ টার দিক চরপাড়া থেকে হাট করমজা সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে অফিসে ফিরছিল। এসময় ঠাকুরপাড়া গ্রামের বুড়ামেলা সংলগ্ন ব্রীজের নিকট পৌঁছালে ৬/৭ জনের একদল ছিনতাইকারী তাকে উপর্যপরী ছুরিকাঘাত করে প্রায় দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে ব্যাংক কর্মকর্তা আরিফ হোসেনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বগুড়ার সোনাতলা থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম, জানান, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। ১ লাখ ৩৮ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

বিডি-প্রতিদিন/ ১৬ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow