Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ২১:১২
আপডেট :
বরিশালে নববধূ কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে নববধূ কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশালের বানারীপাড়ায় বিয়ের দুই মাসের ব্যবধানে নাঈমা নিগার শান্তা (১৭) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার বিকেলে উপজেলার নরোত্তমপুর গ্রামের বাড়িতে শান্তার নিজ কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে করে পুলিশ।

শান্তা নরোত্তমপুর গ্রামের হুমায়ুন কবির শরীফের মেয়ে এবং বানারীপাড়া ডিগ্রী কলেজের বানিজ্য বিভাগের ১ম বর্ষের ছাত্রী ছিলো। প্রায় দুই মাস আগে একই উপজেলার চাখারের বড় ভৈৎসর গ্রামের সাইদুর রহমানের সঙ্গে শান্তার বিয়ে হয়। সাইদুর যশোর পাসপোর্ট অফিসের কম্পিউটার অপারেটর।

বানারীপাড়া থানার ওসি মনিরুল আহসান জানান, কলেজ শেষে বাড়ি ফেরার পর শান্তা বাথরুমে গিয়ে দীর্ঘক্ষণ দরজা বন্ধ করে রাখেন। এরপর দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখা যায় বাথরুমের ভেন্টিলেশনে গলায় ওড়না পেঁচানো অবস্থা ঝুলে আছে শান্তা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরো জানান, ময়না তদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/ ১৬ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow