Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ১১:২৯
আপডেট :
মোরেলগঞ্জে গাঁজাসহ মাদ্রাসা ছাত্র আটক
মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ:
মোরেলগঞ্জে গাঁজাসহ মাদ্রাসা ছাত্র আটক

বাগেরহাটের মোরেলগঞ্জে আড়াই কেজি গাঁজাসহ দু'জনকে আটক করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত ১১টার দিকে কমিউনিটি পুলিশের সহযোগীতায় আটক করা হয় বলে জানান থানার ওসি মো. রাশেদুল আলম।

আটককৃতরা হলেন মাদ্রাসা ছাত্র সাগর হাওলাদার(১৭) ও মটরসাইকেল ড্রাইভার সোহেল তালুকদার(৩৩)। তবে অভিযানে ফারুক ও মনির নামে অপর ২ মাদক পাচারকারী পালিয়ে যায়।

আটক সাগর স্থানীয় পঞ্চগ্রাম ইউসুফিয়া আলিম মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্র এবং একরাম খালী গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের ছেলে। অপরজন ভাড়ায় চালিত মটরসাইকেলে ড্রাইভার সোহেল তালুকদার মংলার বাজিকর খন্ড গ্রামের মৃত মালগাজী তালুকদারের ছেলে।

ওসি মো. রাশেদুল আলম বলেন, গাঁজার একটি বড় চালান নিয়ে ৪/৫ জন যুবক মটরসাইকেলে যাচ্ছিল এমন খবর পেয়ে জিউধরা, নিশাানবাড়িয়া ও খাউলিয়া কমিউনিটি পুলিশকে সতর্ক করে অভিযানে নামে পুলিশ। রবিবার দিবাগত রাত ১১টার দিকে জিউধরা কমিউনিটি পুলিশ দুটি মটরসাইকেলকে চ্যালেঞ্জ করে পুলিশে খবর দেয়। এসময় একটি মটরসাইকেলে থাকা ৩ যুবক পালিয়ে যায়। অপরটিতে থাকা মাদ্রাসা ছাত্র সাগরের পিঠে ঝুলানো স্কুলব্যাগ তল্লাশি করে আড়াই কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি-প্রতিদিন/১৭ অক্টোবর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow