Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ১৫:২৪
টেকনাফে ৮২ কোটি ৯৬ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস
আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)
টেকনাফে ৮২ কোটি ৯৬ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস

বিজিবির কক্সবাজার সেক্টর কমান্ডার কর্নেল মো. তানভীর আলম খানের উপস্থিতিতে টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটেলিয়ন সদর দপ্তরে ৮২ কোটি ৯৬ লাখ টাকার বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য ও সিগারেট ধ্বংস করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিজিবি ব্যাটেলিয়ন সদর দপ্তরে চলতি বছরের ২১ এপ্রিল থেকে ১৩ অক্টোবর পর্যন্ত সীমান্তের বিভিন্ন পয়েন্ট ও চেকপোস্টে অভিযান চালিয়ে উদ্ধারকৃত মালিক বিহীন বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

 

এসব মাদকদ্রব্যের মধ্যে ২৬ লাখ ৮৯ হাজার ৩৭০ পিস ইয়াবা, ২২ হাজার ৩১৪ ক্যান বিভিন্ন প্রকার বিয়ার, ৩ হাজার ৮৮৫ বোতল বিভিন্ন প্রকার মদ, ১৭৮ বোতল ফেনসিডিল, ১১৭ কেজি গাঁজা, ১৮২৯ লিটার বাংলা চোলাই মদ ও ৫১ হাজার ৮৯২ প্যাকেট মিয়ানমার বিভিন্ন প্রকার সিগারেট রয়েছে। এসব মাদকদ্রব্য ও সিগারেটের আনুমানিক মূল্য ৮২ কোটি ৯৬ লাখ ২৪ হাজার ৮শ' টাকা বলে জানায়। এসব মালিকবিহীন মাদকদ্রব্য ও সিগারেট বিনষ্ট করা হয়েছে।  

মাদকদ্রব্য বিনষ্টকরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ২ বর্ডার র্গাড ব্যাটেলিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. আবু জার আল জাহিদ, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিউল আলম, টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ মো. আব্দুল মজিদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ পরিদর্শক তপন কান্তি শর্মা, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী প্রমুখ। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন ২ বর্ডার র্গাড ব্যাটালিয়ন উপ-অধিনায়ক মেজর আবু রাসেল সিদ্দিকী।

এতে সহকারী কমিশনার (ভূমি) মোমেনা আক্তার, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র সাংবাদিক আব্দুল্লাহ মনির, টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কাঞ্চন কান্তি দাশ, সাংবাদিকবৃন্দ ও বিজিবির বিভিন্ন পদের কর্মকর্তা ও সৈনিকরা উপস্থিত ছিলেন।  

 

বিডি-প্রতিদিন/ ১৭ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow